প্রতিবেশীকে হত্যার জন্য অস্ত্র নিয়ে ঘুরছিল কিশোর গ্যাং, পুলিশি অভিযানে গ্রেফতার ৭

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীতে পুলিশের অভিযানে কিশোর গ্যাংয়ের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১২ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাদুয়ারচর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে ২টি চাপাতি, ২টি চাইনিজ কুড়াল, ও ১টি স্টিলের বড় ছুরি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রাত্রীকালীন আইন-শৃঙ্খলা রক্ষা ডিউটির সময় গোপন সংবাদ পাওয়া যায়, ওই এলাকায় দেশীয় অস্ত্রসস্ত্রসহ কিছু লোক ঘোরাফেরা করছে। সংবাদ পেয়ে রাতেই পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করলেও ৭ জনকে গ্রেফতার করা হয়। এসময় পালিয়ে গিয়েছে একজন।

নরসিংদী মডেল থানার অফিসার ইনর্চাজ ফিরোজ তালুকদার জানান, গ্রেফতারকৃতরা সন্ত্রাসী কার্যকলাপ ও ত্রাস কায়েম করার জন্য অস্ত্র নিয়ে ঘোরাফেরা করে। তাদের প্রতিবেশী মো. ডালিম হোসেনকে হত্যার উদ্দেশ্যে তারা ঘটনাস্থলে গিয়েছিল। অবৈধভাবে অস্ত্র রাখার অপরাধে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এ ঘটনায় পলাতক শ্রাবন হানিফাকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতার আসামিদের অচিরেই আদালতে পাঠানো হবে বলেও জানালেন এই পুলিশ কর্মকর্তা।

এ ঘটনায় গ্রেফতারকৃতরা হলো, নূর মোহাম্মদ (৪০), ফয়সাল মিয়া (১৯), শরীফ মিয়া (১৭), সাজ্জাদ হোসেন (১৭), হৃদয় মিয়া (১৭), হাসান (১৭), ফাহিম হাসান নাফিজ (১৭)। এ ঘটনায় পালাতক রয়েছেন শ্রাবন হানিফা (১৯)।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply