‘সাকিবকে ভুল বোঝানো হয়েছে’

|

বেটউইনারের সাথে চুক্তির ব্যপারে সাকিব আল হাসানকে ভুল বোঝানো হয়েছে। শনিবার (১৩ আগস্ট) বিকেলে বিসিবি সভাপতির কার্যালয়ে এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের অধিনায়ক ঘোষণা অনুষ্ঠান শেষে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে এই তথ্য দেন।

তিনি বলেন, সাকিব বলেছে তাকে ভুল বোঝানো হয়েছে। তাছাড়া সাকিব জানিয়েছে, সে ইতোমধ্যে চুক্তি থেকে বের হয়ে গিয়েছে। তাছাড়া সাকিব আমাদের দেশের সেরা খেলোয়াড়। আর সে বলেছে তার ভুলের ব্যাপারে। সাকিব তো বোর্ড বা দেশের বাইরের কেউ না। তাকে বলা হয়েছে, এই ভুলের পুনরাবৃত্তি যেন আর না করে।

জালাল ইউনুস বলেন, সাকিব তার ভুল বুঝতে পেরেছে। সে জানিয়েছে, চুক্তিটি করা তার উচিত হয়নি। ভুলবশত একটি বেটিং সাইটকে নিউজ সাইট ভেবে অনুমোদন দিয়েছিল। এ ব্যাপারে তাকে বুঝিয়ে বলার পরই সে জানায় যে, চুক্তিটি থেকে সে সরে এসেছে। আর বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের সামনে সাকিব বলেছে, এমন ভুল এবারই শেষ। এর পুনরাবৃত্তি হবে না। অবশ্যই শৃঙ্খলা ভঙ্গের ব্যাপারে ছাড় দেয়া ও নমনীয় হওয়া উচিত না। আচরণবিধি লঙ্ঘনের ব্যাপারেও ছাড় দেয়া উচিত না। তবে যেহেতু সাকিব বলেছে আগামীতে আর এমনটা হবে না, তাই দলের স্বার্থে আমরা এমন সিদ্ধান্ত নিয়েছি।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply