কুন্দে ছাড়া নতুন খেলোয়াড়দের নিবন্ধন অবশেষে সম্পন্ন করলো বার্সা

|

ছবি: সংগৃহীত

অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে জুলস কুন্দে ছাড়া নতুন কেনা বাকি সব খেলোয়াড়ের নিবন্ধন সম্পন্ন করলো ফুটবল ক্লাব বার্সেলোনা। রায়ো ভায়েকানোর বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগা শুরুর ঠিক আগেরদিন এবারের দলবদলে বার্সায় আসা রবার্ট লেভানদোভস্কি, রাফিনিয়া, ফ্র্যাঙ্ক কেসি ও আন্দ্রিয়াস ক্রিস্টেনসেনের নিবন্ধন সম্পন্ন করে কিছুটা স্বস্তিতে রয়েছে এখন কাতালান জায়ান্টরা। বার্সেলোনার ওয়েবসাইট ও বার্সা ইউনিভার্সে প্রকাস করা হয়েছে এই খবর।

বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। ছবি: সংগৃহীত

আজ শনিবার (১৩ আগস্ট) শুরু হতে যাচ্ছে জাভি হার্নান্দেজের বার্সেলোনার এ মৌসুমের লা লিগা যাত্রা। মূলত চতুর্থ ফিন্যান্সিয়াল লিভার কার্যকর করে অরফিয়াস মিডিয়ার কাছে বার্সা স্টুডিওর ২৪.৫ শতাংশ শেয়ার বিক্রির মাধ্যমে ১০০ মিলিয়ন ইউরো তহবিল গঠন করে এই স্প্যানিশ জায়ান্ট ক্লাব। সেই সাথে বেতন কমানোর ব্যাপারে জেরার্ড পিকের ঘোষণাও খেলোয়াড়দের নিবন্ধনের পথকে সম্ভব করেছে ক্লাবটির জন্য। লা লিগার অফিশিয়াল ওয়েবসাইটে লেভা, রাফিনিয়া, কেসি ও ক্রিস্টেনসেনের নিবন্ধনের খবর প্রকাশ করা হয়। আর এর কিছুক্ষণের মধ্যেই পাঠকদের চাপে ক্রাশ করে লা লিগা ওয়েবসাইট।

সাম্প্রতিক প্রতিবেদনে বলা হয়, বার্সেলোনা মোট ছয়জন খেলোয়াড়কে নিবন্ধন করতে পারবে। সে অনুযায়ী উসমানে ডেম্বেলে এবং সার্জি রবার্তোও এখন লা লিগা ওয়েবসাইটে বার্সেলোনার খেলোয়াড় হিসাবে তালিকাভুক্ত হয়েছেন। আর ইনজুরি থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় থাকা জুলস কুন্দেকে ১ সেপ্টেম্বরের আগেই নিবন্ধনের কাজ সম্পন্ন করবে বার্সা, এমনটিই ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন: লেভা, রাফিনিয়াদের নিবন্ধনের ১০০ মিলিয়ন ইউরো জোগাড় করেছে বার্সা

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply