আমি কোনো মুন্নি নই যে, তোমার মতো একটা বাচ্চা ছেলের জন্য বদনাম হতে আসবো: রিশাভকে ঊর্বশী

|

ভারতের ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক অনেক পুরোনো। হিন্দি সিনেমার নায়িকাদের সাথে সম্পর্কে জড়িয়ে সংসারও পেতেছেন বেশকজন ভারতীয় ক্রিকেটার। আবার বিয়ে পর্যন্ত না গেলেও বলিউড-ক্রিকেট তারকাদের প্রেম নিয়ে হয় ব্যাপক চর্চা। অনেকটা সেরকম ঘটনাই ঘটেছে এবার ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটার রিশাভ পান্ত আর অভিনেত্রী ঊর্বশী রওতেলার মাঝে।

কিপার-ব্যাটার রিশাভের সাথে ঊর্বশীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে ২০১৯ সাল থেকেই। এরমধ্যে তাদেরকে একসাথে দেখাও গেছে একাধিকবার। তবে বছর খানেক পরই ব্রেকআপ হয় তাদের। কিন্তু সম্প্রতি তাদের পুরোনো সেই প্রেমের ইস্যুকে আবারও টক অব দ্য কান্ট্রি বানিয়েছেন ঊর্বশী-ঋষভ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ঊর্বশী অভিযোগ করে জানান যে, ‘আরপি’ নামক ওই ব্যক্তির জন্য ঘণ্টার পর ঘণ্টা বসে অপেক্ষা করেছেন তিনি। এই ‘আরপি’ যে রিশাভ পান্ত; তা বুঝতে দেরি হয়নি কারোর। ফলে মুহূর্তেই ভাইরাল হয় ঊর্বশীর ওই সাক্ষাৎকার।

বিষয়টি নজরে আসে রিশাভেরও। তিনি চুপ থাকেননি, দিয়েছেন জবাব। একদম দাঁতভাঙা জবাব যাকে বলে! ঊর্বশীর মন্তব্যের জবাবে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রিশাভ লেখেন, মানুষ একটু জনপ্রিয়তা পেতে আর শিরোনামে আসার জন্য কতো কী যে করে! নামডাকের জন্য এমন লোভ দেখে কষ্ট হয়। ঈশ্বর ওদের মঙ্গল করুন।

রিশাভ আরও লিখেছেন, আমার পিছু ছেঁড়ে দাও বোন’। যদিও স্টোরিটি দেয়ার কিছুক্ষণ পর আবার তা মুছেও ফেলেন রিশাভ। তবে বিষয়টি চোখ এড়ায়নি ঊর্বশীর।

রিশাভের মন্তব্যের জবাবে ইনস্টাগ্রাম স্টোরিতে ঊর্বশী লিখেছেন, ছোট ভাইয়ার উচিত ব্যাট বল খেলা। আমি কোনো মুন্নি নই যে, তোমার মতো একটা বাচ্চা ছেলের জন্য বদনাম হতে আসবো।

এর পর হ্যাশট্যাগ দিয়ে তিনি লেখেন, ‘আরপি ছোট ভাইয়া’। এমনকি ওই স্টোরিতে রিশাভকে রাখির শুভেচ্ছাও জানান ঊর্বশী।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply