রাজু শ্রীবাস্তব ভালো আছেন, গুজব বিশ্বাস না করার অনুরোধ পরিবারের

|

ভারতীয় কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। রাজুর মস্তিষ্ক আশঙ্কাজনকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তার অসুস্থতার খবরে ভারতের নানা মহলে সৃষ্টি হয়েছে উদ্বেগ। স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজুর স্ত্রীকে ফোন করে রাজুর খবর নিয়েছেন। তবে রাজুর পরিবার গণমাধ্যমকে জানিয়েছে, এখন তিনি ভালো আছেন। কোনো গুজবে বিশ্বাস না করতেও অনুরোধ করেছেন তারা।

গত দুদিন ধরেই অসুস্থ রাজু। কৃত্রিমভাবে তার শ্বাসপ্রশ্বাস চালু রাখা হয়েছিল। রাজু শ্রীবাস্তবের ভাই গণমাধ্যমকে জানিয়েছেন, প্রধানমন্ত্রী শিখাকে ফোন করে সাহস দিয়েছেন, রাজুর চিকিৎসাসহ সব রকম সাহায্য করার আশ্বাসও দিয়েছেন।

এছাড়াও রাজুর স্ত্রীকে ফোন করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। তারাও রাজুর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। তারা যে কোনো অবস্থায় তাদের সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন।

প্রসঙ্গত, গত ১০ আগস্ট সকালে দিল্লির এক হোটেলের জিমে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন রাজু শ্রীবাস্তব। ট্রেডমিলে চড়া অবস্থায় হঠাৎ তিনি জ্ঞান হারান। এর পর থেকেই হাসপতালে আছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, রাজুর হৃৎপিণ্ডের একটা অংশে ব্লকেজ আছে। তাছাড়া তার মস্তিষ্ক কাজ করছিল না বলেও জানিয়েছিলেন তারা। চিকিৎসা চলছে তার ফুসফুসেরও।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply