মালাইকাকে এখনই বিয়ে করতে চান না অর্জুন!

|

ছবি: সংগৃহীত।

লুকোচুরি ছেড়ে এখন প্রকাশ্যে অর্জুন-মালাইকার প্রেমের কাহিনী। শোনা যায়, অভিনেতা আরবাজ খানের সাথে মালাইকা দীর্ঘদিনের সম্পর্কের বিচ্ছেদ ঘটিয়েছিলেন অর্জুনের জন্যই। কিন্তু সেই অর্জুনই জানালেন, এখন মালাইকাকে বিয়ে করার কোনো পরিকল্পনা নেই তার। খবর ইন্ডিয়া টুডের।

সম্প্রতি এ তথ্য সামনে আসে করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোয়ে। সেখানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অর্জুন কাপুর। শোয়ে আড্ডার এক পর্যায়ে অর্জুনকে জিজ্ঞেস করা হয়, তোমার আর মালাইকার বিয়ে হচ্ছে কবে? এর উত্তরে অভিনেতা বলেন, আগে নিজের পায়ের নিচের মাটি শক্ত করতে চাই। তারপর বিয়ের কথা ভাববো। অর্থনৈতিকভাবে সাফল্যের কথা বলছি না। পেশাদার হিসাবে নিজেকে আরও প্রমাণ করতে চাই। আর নিজে খুশি না থাকলে সঙ্গিকেও খুশি রাখা সম্ভব না।

তিনি আরও বলেন, পরিবারে বিবাহজনিত নানা জটিলতায় ছোটবেলায় আমাকে অনেক ভুগতে হয়েছে। আমি চাই না মালাইকার ছেলেও একই সমস্যায় পড়ুক।

সুতরাং, আপাতত কেরিয়ারেই মনোযোগ দিতে চান অর্জুন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘এক ভিলেন রিটার্নস’। ছবিটি বক্স অফিসে খুব বেশি সাড়া পায়নি। তাই নিজেকে আরও নতুনভাবে দর্শকের সামনে তুলে ধরার চেষ্টায় আছেন অর্জুন। এরই মধ্যে মালাইকার সাথে সম্পর্ককে আরও শক্ত করে নিচ্ছেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply