জয়পুরহাটে দোকানের শাটার ভেঙে স্মার্টফোন চুরি, চেকপোস্ট বসিয়ে ৪ জনকে গ্রেফতার

|

সিনিয়র রিপোর্টার, জয়পুরহাট:

জয়পুরহাট শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেটের মোবাইলের দোকান থেকে চুরি হওয়া ২৪টি স্মার্টফোনসহ চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে সাংবাদিকের এই তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান।

গ্রেফতার চক্রের সদস্যরা হলেন, কুমিল্লা জেলার হোমনা উপলার চান্দেরচর গ্রামের মনির ভূঁইয়ার ছেলে মিজান (২২), মুরাদ নগর উপজেলার যাত্রাপুর গ্রামের জাহাঙ্গীরের ছেলে শুকুর (২২), একই উপজেলার দড়িকান্দি গ্রামের সাত্তারের ছেলে আদিস (২২), চট্টগ্রাম জেলার হালিশহর উপজেলার রামপুরা গ্রামের সজিব (২৮)।

ওসি আলমগীর জাহান জানান, এই চোরচক্রের সদস্যরা গতকাল বুধবার সকালে শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেটের লাবিব টেলিকম নামের একটি মোবাইলের দোকানের শাটারের তালা ভেঙে বিভিন্ন ব্যান্ডের ৮৪টি স্মার্টফোন চুরি করে। পরে খবর পেয়ে ৪টি সড়কে পুলিশের চেকপোস্ট বসানো হয়।

তিনি আরও জানান, শহর থেকে একটি সিএনজিতে চুরি করা স্মার্টফোনসহ তারা বগুড়া যাচ্ছিলেন। এ সময় জেলার কালাই উপজেলার বাঁশের ব্রিজ এলাকা থেকে চুরি করা স্মার্টফোনসহ তাদের গ্রেফতার করা হয়। এই চুরির সাথে আরও চার চোরচক্রের সদস্যদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

মোবাইল চুরির ঘটনায় মসজিদ মার্কেটের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। পুলিশ জানায়, এই চুরির ঘটনাটি ঘটিয়েছে সম্পূর্ণ অভিনব কায়দায়। তাদের কাছ থেকে তালা কাটার যন্ত্র জব্দ করা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply