১০ টাকা ভাড়া নিয়ে ঝগড়ার জেরে রিকশাচালককে খুন, ৬ মাস পর গ্রেফতার ২

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে অটোরিকশা চালক বলরাম মজুমদারকে (১৫) হাত-পা বেঁধে শ্বাস রোধকরে হত্যার ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) দুই আসামিকে গ্রেফতার করেছে। একই সঙ্গে চোরাইকৃত অটোরিকশার অংশ বিশেষ উদ্ধার করা হয়েছে। ১০ টাকা ভাড়া নিয়ে ঝগড়ার জের ধরেই তাকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে নোয়াখালীল (এসপি) মো. শহীদুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় বুধবার কোম্পানীগঞ্জ ও সেনবাগ উপজেলায় অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

এসপি জানান, চলতি বছরের ৩১ জানুয়ারি রিকশাচালক বলরাম মজুমদারকে বসুরহাট কলেজ রোড থেকে মহিষের ডগি এলাকায় নিয়ে যায় আসামিরা। সেখানে একটি কৃষি জমিতে নিয়ে বলরামকে শ্বাসরোধ করে হত্যা করে তারা। ৩১ জানুয়ারি সেখান থেকে বলরামের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় তোতা মিয়া ও শ্যামল চন্দ্র দাসকে গ্রেফতার করা হয়েছে। আসামিরা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, ওই ঘটনার ৪-৫ দিন আগে ১০ টাকা ভাড়া নিয়ে বলরামের সাথে ঝগড়া হয় পলাতক দুই আসামির। ঝগড়াকে কেন্দ্র করে আসামিরা তাকে শ্বাসরোধ করে হত্যা করে তারা। পরে তার রিকশাটি তোতা মিয়ার কাছে বিক্রি করা হয়। টাকার ভাগ পান শ্যামল চন্দ্র দাস।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply