বেটউইনার নিউজের সাথে চুক্তি বাতিল করেছেন সাকিব, অধিনায়কত্ব নিয়ে সিদ্ধান্ত কাল

|

ছবি: সংগৃহীত

বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করেছেন সাকিব আল হাসান। বিসিবিকে আনুষ্ঠানিকভাবে মেইল করে এ সিদ্ধান্ত জানিয়েছেন সাকিব। ফলে আসন্ন এশিয়া কাপে সাকিবের দলে থাকা নিয়ে অনিশ্চয়তার মেঘ কাটলো।

আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র সভাপতি নাজমুল হাসান পাপন তথ্যটি জানিয়েছেন। আগামীকাল সাকিবের সাথে আলোচনা করে এশিয়া কাপের অধিনায়কত্বের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এর আগে বিসিবি সভাপতি জানিয়েছেন, বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে কোনো ফরম্যাটের ক্রিকেটেই দলে থাকবেন না সাকিব। বিসিবির সাথেও থাকবে না কোনো সম্পর্ক। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ধানমন্ডির বিসিবি সভাপতির কার্যালয়ে বসে রুদ্ধদ্বার বৈঠক শেষে আসে এ সিদ্ধান্ত। বৈঠকের প্রসঙ্গই ছিল, এশিয়া কাপের দল ঘোষণা এবং বেটউইনারের সঙ্গে সাকিব আল হাসানের চুক্তি।

কয়েকদিন আগে বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সাকিব। এ নিয়ে ফেসবুকে আনুষ্ঠানিক ঘোষণা দেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। তবে তা ভালোভাবে নেয়নি (বিসিবি)। বেটিং নিয়ে বিসিবির নিষেধাজ্ঞা রয়েছে। আর দেশীয় আইনেও বেটিং নিষিদ্ধ।

সাকিবের চুক্তির পর আনুষ্ঠানিকভাবে আজ নিজেদের অবস্থান জানায় বিসিবি। এ সময় পাপন বলেন, দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেয়ার সময় বেধে দেয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply