ঢাকায় আসছেন নোরা!

|

প্রথমবারের মতো ঢাকায় আসছেন বলিউডে ঝড় তোলা নৃত্যশিল্পী নোরা ফাতেহি। জানা গেছে, ঢাকার একটি কনভেনশন হলে পুরস্কার বিতরণী আয়োজনে নাচ পরিবেশন করবেন তিনি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজক সূত্রে জানা গেছে, নোরার সাথে চূড়ান্ত আলোচনা সম্পন্ন হয়েছে, সব ঠিক থাকলে আগামী ডিসেম্বরেই ঢাকায় আসছেন নোরা।

নিঃসন্দেহে এ মুহূর্তে বলিউডের সেরা নারী নৃত্যশিল্পীদের একজন নোরা ফাতেহি। ‘আইটেম গার্ল’ হিসেবে বলিউড তো বটেই নজর কেড়েছেন দক্ষিণী সিনেমায়ও। হিন্দির পাশাপাশি তেলেগু, মালয়ালম এবং তামিল ছবিতেও তার সরব উপস্থিতি নজর কাড়ছে আপামর সিনেমাপ্রেমী দর্শকের। তার অভিনীত সিনেমার মধ্যে সবচেয়ে বেশি আলোচিত হয়েছে ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘স্ট্রিট ডান্সার’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’ ইত্যাদি।

শুধুমাত্র বড় পর্দায়ই নয়, ছোট পর্দা আর মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ অন্যান্য রিয়েলিটি শোতেও তার পারফরম্যান্স নজর কেড়েছে দর্শকদের।

প্রসঙ্গত, মরোক্কান বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। শৈশবে শাহরুখ খান আর হৃতিক রোশনের ভীষণ ভক্ত ছিলেন। আরবিতে ডাব করা তাদের অভিনীত সিনেমাগুলো দেখেই শৈশব কেটেছে তার। সেই থেকে স্বপ্ন, বলিউডে কাজ করার। বলিউডে নাম লেখানোর স্বপ্ন নিয়ে ২০১৫ সালে ভারতে পা রেখেছিলেন ২৩ বছরের নোরা। ঠিক পাঁচ বছরের মাথায় তিনিই তাক লাগিয়ে দিয়েছেন সবার চোখে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply