নৌবাহিনীর ক্যাম্পে সালমান খান! কেনো? 

|

বিশাখাপত্তনমে সালমান খান

কোনো না কোনো কারণে সবসময়ই খবরের শিরোনামে থাকেন সলমন খান। কারণটা এখন সবারই জানা। দীর্ঘদিন ধরেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের থেকে প্রাণনাশের হুমকি পাচ্ছেন বলিউডের ভাইজান। তবে সব কিছু ছাপিয়ে সম্প্রতি বিশাখাপত্তনমে ভারতীয় নৌবাহিনীর পুরো একটা দিন কাটিয়েছেন সালমান। যুদ্ধজাহাজে সৈনিকদের সাথে শরীরচর্চা এমনকি রান্নাও করেছেন তিনি।

ভারতীয় নৌবাহিনীর সাথে পুরো একটা দিন কাটালেন বলিউড অভিনেতা সালমান খান। হঠাৎই বিশাখাপত্তনমের ভারতীয় নৌ বাহিনীর ক্যাম্পে উপস্থিত হন বলিউডের ভাইজান এবং সেখানে নৌযোদ্ধাদের সাথে সময় কাটান তিনি।

ভারতীয় নৌ বাহিনীর যতোগুলো ডেসট্রয়ার (দ্রুতগামী যুদ্ধজাহাজ) আছে তার মধ্যে সবচেয় উন্নতমানের ডেসট্রয়ারগুলির মধ্যে একটি রয়েছে বিশাখাপত্তনমে। যেটি লম্বায় ১৬৪ মিটার এবং এর ওজন ৭৫০০ টন। এদিন বিশাখাপত্তনমের ওই ডেসট্রয়ারে ওঠেন সালমান খান। জাহাজের সমস্ত অংশ ঘুরে ঘুরে দেখেন এ অভিনেতা। যুদ্ধজাহাজের মধ্যে সৈনিকরা কীভাবে থাকেন, কীভাবে তাদের রান্না হয়, তাদের খাদ্যতালিকায় নিয়মিত কী ধরনের খাবার থাকে, কোন কোন প্রতিকূলতার মধ্যে তাদেরকে পড়তে হয় সমস্তটাই সরাসরি নৌসেনাদের থেকে শোনেন সালমান। গল্প করতে করতে সৈনিকদের রান্নার কাজেও সাহায্য করেন তিনি। নৌ সেনাদের দিনের পর দিন পরিবারকে ছেড়ে দূরে থাকার গল্পগুলো শুনে বেশ আবেগপ্রবণও হয়ে পড়েন ভাইজান।

সালমান কতোটা ফিটনেস ফ্রিক, তা সকলেরই জানা। জাহাজে গিয়েও নিজের শরীরচর্চায় বিরতি দেননি ভাইজান। জাহাজের যে জিমনেশিয়াম রয়েছে, সেখানে গিয়ে সৈনিকদের সাথে ওয়ার্কআউটও করেন তিনি।

একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি ভাইজান যে একজন ভালো মানুষও- তারই প্রমাণ মিললো সালমানের বিশাখাপট্টনম সফরের মাধ্যমে।

/এসএইচ 

       


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply