শিশুর মুখে ই-সিগারেট দিয়ে ভিডিও, মালয়েশিয়ান যুবক গ্রেফতার

|

ছবি: সংগৃহীত

আধুনিক সময়ের একটা পরিচিত শব্দ ভাইরাল। বেশিরভাগ মানুষের একটাই চিন্তা ভাইরাল হওয়া। ভাইরাল হওয়ার লোভে বিবেকবর্জিত, এমনি বেআইনি কাজেও জড়িয়ে পড়ছেন অনেকে। সম্প্রতি মালয়েশিয়ায় একটি সাত মাসের শিশুর মুখে ই-সিগারেট গুঁজে ভিডিও করায় গ্রেফতার হয়েছেন এক যুবক।

ভারতীয় গণমাধ্যম টাইমস নাও নিউজের প্রতিবেদনে বলা হয়, বছর ২৩’র এক যুবককে শিশুর মুখে ই-সিগারেট গুঁজে দেয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তবে তার নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

জানা যায়, বান্ধবীর বোনের সন্তানের সাথে এই কাজ করেছিলেন ওই যুবক। সম্প্রতি বান্ধবী ও তার বোনের সাথে একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন তিনি। সেখানে মজা করতে করতে শিশুটির মুখে ই-সিগারেট চেপে ধরেন যুবক। ওই দৃশ্য ভিডিও রেকর্ড করেন শিশুটির খালা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেটি তিনিই শেয়ার করেছিলেন।

আপলোডের পরপরই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। শুরু হয় বিতর্ক। একটি দুধের শিশুর মুখে ই-সিগারেট দেয়ায় নিন্দার ঝড় ওঠে। এরপরেই পুলিশে অভিযোগ করেন শিশুটির মা।

উত্তর জোহর বারু জেলার পুলিশ কমান্ডার রুপিহা আবদ ওয়াহিদ জানিয়েছেন, গত ৮ আগস্ট গ্রেফতার করা হয়েছে প্রধান অভিযুক্তকে। দোষ প্রমাণিত হলে শিশু নির্যাতনের অভিযোগ ২০ বছর পর্যন্ত কারাদণ্ড অথবা ৫০ হাজার মালয়েশীয় রিঙ্গিত জরিমানা অথবা উভয় দণ্ডে দণ্ডিত হতে পারে।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply