গাজীপুরে পিকআপের ধাক্কায় বেকারি শ্রমিকের মৃত্যু

|

গাজীপুর মহানগর প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে পিকআপের ধাক্কায় বেকারি কারখানার পরিবেশক একরামুল হক (২৬) নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক পিকআপটি জব্দ করা হলেও পালিয়ে গেছে চালক। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকাল ১০টার দিকে শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত একরামুল হক জেলার কাপাসিয়া উপজেলার কাড়িহাতা ইউনিয়নের পেওরাইদ গ্রামের সুবেদ আলীর ছেলে। সে ওই এলাকার এক বেকারিতে উৎপাদিত খাদ্যসামগ্রী ভ্যান গাড়িতে করে স্থানীয় দোকানে বিতরণ করতো।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল হক জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বেকারির উৎপাদিত পণ্য ভ্যান গাড়িতে করে মহাসড়ক ধরে মাওনার দিকে যাচ্ছিল একরামুল। এ সময় ময়মনসিংহগামী একটি পিকআপ ওই ভ্যান গাড়িকে পেছন থেকে ধাক্কা দিলে একরামুলসহ ভ্যানগাড়ি ময়লার স্তূপে ঢুকে যায়। পরে ময়লার স্তূপ থেকে ময়লা সরিয়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, স্বজনরা বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তরের আবেদন করেছেন। আবেদনটি গৃহীত হলে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। পুলিশ দুর্ঘটনাকবলিত পিকআপটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply