এসি-রেফ্রিজারেটর মেরামতকারীর ছদ্মবেশে বাসা-বাড়িতে মাদক সরবরাহের দায়ে আটক ১

|

আটককৃত মাদক ব্যবসায়ী রুবেল চন্দ্র দাস (২৬)।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জে এসি-রেফ্রিজারেটর মেরামতকারীর ছদ্মবেশে বিভিন্ন বাসা-বাড়িতে মাদক সরবরাহের অভিযোগে রুবেল চন্দ্র দাস (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে আসামি রুবেলকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে, বুধবার (১০ আগস্ট) বিকেলে জেলার বেগমগঞ্জের জমিদারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩০ বোতল বিদেশি মদ ও ২০ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রির নগদ ২৫ হাজার ৮৬০ টাকা জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-১১ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, গ্রেফতারকৃত রুবেল দীর্ঘদিন রেফ্রিজারেটর ও এসি ওয়ার্কশপের কর্মচারীর ছদ্মবেশের আড়ালে বাসা-বাড়িতে মাদক সরবরাহ করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার তাকে জমিদারহাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৮ বোতল বিদেশি মদ, পাঁচ বোতল ফেনসিডিল ও নগদ ২৫ হাজার ৮৬০ টাকা জব্দ করা হয়। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে রসুলপুর ইউনিয়নের লতিফপুর গ্রামের ফরাজী বাড়ির পুকুরের দক্ষিণ পাড় থেকে আরও ১২ বোতল বিদেশি মদ ও ১৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন এলাকায় অভিনব কায়দায় তা সরবরাহ করে আসছিল ছদ্মবেশী মাদক ব্যবসায়ী রুবেল। তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply