চলন্ত বাসে ডাকাতি ও গণধর্ষণ: আরও ২ জনের স্বীকারোক্তি

|

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:

বুধবার (৩ আগস্ট) ভোরে টাঙ্গাইলের মধুপুরে ঈগল এক্সপ্রেসের একটি বাসে ডাকাতি ও গণধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া আরও দুইজন ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

বুধবার (১০ আগস্ট) বিকেল থেকে টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন করিমের আদালতে উপস্থাপন করে তাদের জবানবন্দি গ্রহণ করা হয়। জবানবন্দি প্রদান করেন, সোহাগ মন্ডল (২০) ও বাবু হোসেন ওরফে জুলহাস (২১)।

আরও পড়ুন: টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি-সংঘবদ্ধ ধর্ষণ, যা জানালেন ভুক্তভোগী

বিষয়টি নিশ্চিত করে আদালত পরিদর্শক তানবীর আহম্মদ জানান, রিমান্ডে নেয়ার পর সোহাগ ও বাবু জবানবন্দি দিতে রাজি হলে তাদেরকে আদালতে আনা হয়। পরে তারা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন করিমের আদালতে জবানবন্দি প্রদান করে।

এ নিয়ে এই ঘটনায় গ্রেফতারকৃত ১৩ জনের মধ্যে নয়জন তাদের অপরাধ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিলো। 

এর আগে, রোববার (৭ আগস্ট) রাজধানী ঢাকা, গাজীপুর ও সিরাজগঞ্জ থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব সদর দফতর গোয়েন্দা শাখা, র‍্যাব-১২ ও র‍্যাব-১৪ এর সমন্বয়ে গঠিত যৌথ দল। ৮ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে তাদের টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তার পরের দিন মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে আদালতে উপস্থাপন করে প্রত্যেকের সাত দিনের রিমান্ড আবেদন করেন। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসানাত ৬ জনের প্রত্যেককে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এ সময় অপর ৪ জন ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হয়।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply