জিম্বাবুয়ের সাফল্যের রহস্য জানালেন চাকাভা

|

দ্বিতীয় ওয়ানডেতে রেজিস চাকাভা ও সিকান্দার রাজার জোড়া সেঞ্চুরিতে সিরিজ নিশ্চিত করে জিম্বাবুয়ে। ছবি: সংগৃহীত।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষটিতে বাংলাদেশের বিপক্ষে ১০৫ রানের হার দেখে জিম্বাবুয়ে। তবে, প্রথম দুই ম্যাচে জয় পেয়ে আগেই সিরিজ নিশ্চিত করেছিল তারা। ম্যাচশেষে ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক রেজিস চাকাভা বললেন জিম্বাবুয়ের সাফল্যের রহস্য।

চাকাভা বলেন, আমরা ইতিবাচক ক্রিকেট খেলতে চেয়েছি এবং সিরিজ জিততে চেয়েছি। সিকান্দার রাজা দারুণ খেলেছে। সিরিজে আমরা বেশ ভালো বল করেছি। আমরা সবসময় ইতিবাচক মনোভব থাকার কথা বলে এসেছি। টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর ওয়ানডেতেও একই মনোভবে খেলেছি আমরা। আমাদের কয়েকজন খেলোয়াড় ইনজুরিতে আছে। আশা করি ভারতের বিপক্ষে সিরিজের আগে তারা ফিরতে পারবে।

টি-টোয়েন্টি সিরিজের পর ওয়ানডে সিরিজেও দুর্দান্ত খেলেছেন সিকান্দার রাজা। প্রথম দুই ওয়ানডেতে করেছেন ব্যাক টু ব্যাক ম্যাচ উইনিং সেঞ্চুরি। বল হাতেও রেখেছেন কার্যকরী ভূমিকা। হয়েছেন সিরিজসেরাও। তবে শেষ ম্যাচেও জয় না পাওয়ার আক্ষেপ রাজার।

আরও পড়ুন: শেষ ম্যাচ জয়ের পর যা বললেন তামিম

ম্যাচ শেষে রাজা বলেছেন, শেষ ম্যাচটাও জিতলে ভালো হতো। কিন্তু আমি রান পাইনি। পরবর্তী সিরিজগুলোতে ভালো করার জন্য আমাকে কঠোর পরিশ্রম করতে হবে। প্রতিপক্ষ অনুয়ায়ী আমি আমার গেমপ্লান ঠিক করে খেলার চেষ্টা করি। আমার কাছে সাফল্যের শেষ কথা ট্রেনিং।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply