পাপারাজ্জিদের সাথে তুমুল বিবাদ তাপসীর, বিতর্ক

|

সাংবাদিকদের সাথে তাপসীর বাকবিতণ্ডার সময় রেকর্ড করা ভিডিও থেকে নেয়া ছবি।

বলিউডে ছবি শিকারিদের সাথে অভিনেতা-অভিনেত্রীদের বচসা মোটেও নতুন কিছু নয়। সালমান খান থেকে শুরু করে শাহরুখ, কঙ্গনা, বরুণ ধাওয়ান, আনুশকা, দীপিকাদের সাথে হরহামেশাই পাপারাজ্জিদের ঝামেলা হয়। ছবি তোলার জন্য যেভাবে তারকাদের পিছনে ছুটতে থাকেন পাপারাজ্জিরা, তা অনেক সময়ই বিরক্তির কারণ হয়ে দাঁড়ায় তারকাদের জন্য। এবার অভিনেত্রী তাপসী পান্নু বিবাদে জড়িয়েছেন পাপারাজ্জিদের সাথে।

বলিউডের অন্যতম জনপ্রিয় এবং স্পষ্টভাষী অভিনেত্রীদের মধ্যে একজন তাপসী পান্নু। স্পেডকে স্পেড বলতে একটুও পিছপা হন না তিনি। আর এজন্য বহুবার বহু বিতর্কেও জড়িয়েছেন তিনি। তাপসী আপাতত ব্যস্ত অনুরাগ কাশ্যপ পরিচালিত তার আসন্ন সিনেমা দোবারা’র প্রচারে। সে সূত্রেই সম্প্রতি মুম্বাইয়ে মিথিবাই কলেজের এক অনুষ্ঠানে যান তিনি। ওই কলেজ ভেন্যুতে ঢোকার মুখে চিত্রগ্রাহকরা তাপসীকে ছবি তোলার জন্য তাদের সময় দিতে বলেন। অনুষ্ঠানের দেরি হয়ে যাবে— এই বলে তখন ছবি তুলতে সম্মত হননি তাপসী। আর তাতেই বাঁধে ঝামেলা। অনুষ্ঠান শেষে তাপসী বের হতেই, ছবি শিকারিরা রীতিমতো ক্ষোভ উগড়ে দেন তাপসীর ওপর। একজন চিত্রগ্রাহক বলেন, আসতে দেরি করলেন কেনো? আমরা আপনার জন্য দুই ঘণ্টা ধরে অপেক্ষা করছি।

পাপারাজ্জিদের এ অভিযোগ খুব একটা ভালভাবে নেননি তাপসী। অভিনেত্রী ওই ব্যক্তিকে ‘ভদ্রভাবে’ কথা বলতে বলেন। তাপসী আরও জানান, তাকে যে শিডিউল দেয়া হয়েছে তিনি তা মেনেই চলছেন।

তাপসী ওই সাংবাদিককে বলেন, আপনি আমার ওপর চেঁচাচ্ছেন কেনো? দয়া করে আমার সঙ্গে ভদ্রভাবে কথা বলুন। আমাকে যেখানে যখন যেতে বলা হয়েছে, আমি ঠিক সময়েই পৌঁছেছি। আপনি আমাকে সম্মান দিয়ে কথা বলবেন, তাহলে আমিও আপনার সঙ্গে সম্মান দিয়েই কথা বলবো।

এদিকে অভদ্রতার অভিযোগ অস্বীকার করায় ওই চিত্রগ্রাহকের দিকে ক্যামেরা ঘোরানোর দাবি জানিয়ে তাপসী বলেন, ক্যামেরা তো আমার দিকে, তাই আমার দিকটাই শুধু দেখা যাবে। একবার যদি আপনার দিকে ক্যামেরা ঘোরানো যেতো তাহলে বুঝতেন যে আপনি কীভাবে কথা বলছেন।

সেখানে থাকা কিছু চিত্রগ্রাহক পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করলেও কাজ হয়নি। এগিয়ে আসেন তাপসীর কো-স্টার পাভেল গুলাটি। তবুও কথা বলা থেকে বিরত থাকেননি অভিনেত্রী। খানিক পরেই পাপারাজ্জিদের সামনে হাত জোড় করেন তাপসী বলেন, আপনাদের কথা সবসময়ই ঠিক, আর অভিনেতারা সবসময়ই ভুল।

তাপসীর হঠাৎ এমন মেজাজ হারানোয় সমালোচনায় মুখর এখন বলিউড। অনেকেই মনে করছেন, ‘সাবাশ মিঠু’র ব্যর্থতা অসহিষ্ণু করে তুলেছে তাপসীকে। যদিও সিনেমা খুব একটা না চললেও, প্রশংসিত হয়েছেন তাপসী। অনুরাগ কাশ্যপের নতুন থ্রিলার সিনেমা ‘দোবারা’তে তাকে দেখা যাবে এবার নতুন রূপে। ২০১৮ সালের স্প্যানিশ সিনেমা মিরাজ-এর রিমেক এটি। ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্নে সিনেমাটির প্রিমিয়ার হবে বলে আশা করা হচ্ছে। আর সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৯ আগস্ট।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply