তিস্তা সেতু থেকে চালককে নদীতে ফেলে দিয়ে অটো ছিনতাই

|

উদ্ধারের পর অটোচালক আসাদুল ইসলাম।

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:

রংপুরের কাউনিয়ায় তিস্তা সেতু থেকে চালককে নদীতে ফেলে দিয়ে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৯ আগস্ট) দিবাগত রাতে ঘটা এ ঘটনার পর অটোচালক আসাদুল ইসলামকে থেকে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন স্থানীয়রা।

অটোচালক আসাদুল ইসলাম জানান, লামনিরহাটের তিস্তায় যাওয়ার কথা বলে রংপুর নগরীর মাহিগঞ্জ সাতমাথা থেকে অটোরিকশায় ওঠেন ১৮-২২ বছর বয়সী আট তরুণ, ভাড়া ঠিক করা হয় ৪০০ টাকা। অটোরিকশাটি তিস্তা সেতুর ঠিক মাঝামাঝি পৌঁছালে গাড়ি থামাতে বলে তারা। তাদের কথামতো গাড়ি থামাতেই সবাই মিলে জোরপূর্বক পাজাকোলা করে সেতুর রেলিংয়ের ওপর দিয়ে মাঝ নদীতে ফেলে দেয় আমাকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চালককে ব্রিজ থেকে ফেলে দিয়েই অটোরিকশাটি ঘুরিয়ে রংপুরের দিকে চলে যায় ছিনতাইকারীরা। এটি ছিনতাইয়ের ঘটনা বুঝতে পেরে দ্রুত টহল পুলিশকে বিষয়টি জানানো হলে লালমনিরহাট সদর থানার এসআই রওশানুল খাবিরসহ টহল পুলিশ সদস্যরা দ্রুত একটি নৌকায় করে সেতুর নিচে গিয়ে নদীতে নামেন। নৌকার মাঝি আজিজুল ও পুলিশ সদস্য শ্যামল প্রবল স্রোতের মধ্যেই মাঝ নদী থেকে অটোরিকশা চালককে উদ্ধার করেন।

এসআই রওশানুল খাবির জানান, অটোচালক আসাদুল সাঁতার জানেন না। তবে পানিতে ভেসে কোনো রকমে ব্রিজের পিলার জাপটে ধরে নিজেকে বাঁচানোর চেষ্টা করেছেন। আমরা তাকে নদী থেকে দ্রুত উদ্ধার করতে সক্ষম হয়েছি।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply