নরসিংদীর রায়পুরায় প্রকাশ্যে হত্যা চেষ্টা মামলার দুই আসামি গ্রেফতার

|

গ্রেফতারকৃত ২ আসামি।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় মো. নাঈম নামের এক ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে হত্যা চেষ্টা মামলার দুই আসামিকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- রায়পুরা থানার রায়পুরা পূর্বপাড়া এলাকার আফসার উদ্দিন আফসু মেকারের ছেলে মো. সবুজ মিয়া (৩৬) ও একই এলাকার মৃত সুলতান মোল্লার ছেলে মো. মানিক মোল্লা (৪২)।

বুধবার (১০ আগস্ট) দুপুরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন। সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, মোটরসাইকেল পার্কিং করা নিয়ে ঝগড়ার জেরে গত ৫ আগস্ট সন্ধ্যায় রায়পুরা পূর্বপাড়া এলাকার একটি দোকানের সামনে ব্যবসায়ী নাঈম মিয়াকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্যে দুই রাউন্ড গুলি ছোড়ে সন্ত্রাসী সবুজ মিয়া। গুলি করার দৃশ্য সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। এ ঘটনায় ব্যবসায়ী নাঈম মিয়া বাদী হয়ে মো. সবুজ মিয়ার বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা করেন।

পরে গোপন তথ্যের ভিত্তিতে আসামি সবুজকে গ্রেফতারে মঙ্গলবার (৯ আগস্ট) রাতে অভিযানে নামে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় রায়পুরা থানার নীলকুঠি এলাকা থেকে সবুজ মিয়াকে তার ব্যবহৃত অবৈধ একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। সবুজের দেয়া তথ্যমতে অবৈধ অস্ত্র ও গুলি সরবরাহকারী মানিক মোল্লাকে ওই রাতেই তার নিজ বাসার সামনে থেকে থেকে গ্রেফতার করা হয়।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply