ডেঙ্গুতে কাবু কঙ্গনা রানাউত, তবু পৌঁছে গেলেন শ্যুটিং সেটে

|

ছবি: সংগৃহীত।

ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। সোমবার (৮ আগস্ট) রক্ত পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে। মেডিকেল রিপোর্ট বলছে, অভিনেত্রীর রক্তে শ্বেতকণিকার পরিমাণ অনেকটাই কম। জ্বরে শরীর দুর্বল হয়ে পড়েছে তার। তবু সেই শরীরেই শ্যুটিং সেটে উপস্থিত হয়ে পরিচালনার কাজ চালিয়ে যাচ্ছেন কঙ্গনা।

‘ইমারজেন্সি’ নামের একটি ছবির পরিচালনা করছেন কঙ্গনা। অভিনেত্রীর প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’এর প্রযোজিত সেই ছবিতে ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকেই। মঙ্গলবার সেই ছবির সেটে উপস্থিত হয়ে যান কঙ্গনা। দুর্বল শরীর নিয়েও কাজ করে গেছে তিনি। তার সহকর্মীরা জানান, গুরুত্বপূর্ণ এই ছবির পরিচালনার দায়িত্ব নিয়েছেন কঙ্গনা। তাই কাজে কোনো রকমের ধীরগতি চান না তিনি। তাই অসুস্থ শরীর নিয়েই হাজির হয়ে গেছেন ছবির সেটে।

প্রযোজনা সংস্থার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের এক বার্তায় বলা হয়, এই জ্বর রক্তে শ্বেতকণিকার সংকেত দিচ্ছে। যখন ডেঙ্গু এসে তোমায় শুইয়ে দিতে চায়, তবু তুমি কাজে পৌঁছে যাও ঠিক সময়ে, তখন বুঝবে, প্যাশন নয়, এটা পাগলামি। স্যালুট আমাদের চিফ কঙ্গনাকে। টিমের কাছ থেকে এমন বার্তা পেয়ে আপ্লুত কঙ্গনা। তিনিও পাল্টা জানান, ধন্যবাদ, শরীর অসুস্থ হয়, কিন্তু স্পিরিট নয়… তোমাদের এই মিষ্টি বার্তার জন্য অসংখ্য ধন্যবাদ।

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতে কঙ্গনা রানাউতের ‘ধাকাড়’ সিনেমা মুক্তি পায়। তবে বক্স অফিসে খুব একটা আয়ি করেনি ছবিটি। এনিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। এসব সমালোচনাকে একেবারেই পাত্তা না দিয়ে শুরু করেছেন তার নতুন সিনেমার কাজ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply