আবারও বিসিবির মুখোমুখি সাকিব, নিতে পারেন কঠিন সিদ্ধান্ত!

|

ছবি: সংগৃহীত

আবারও মুখোমুখি অবস্থানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও সাকিব আল হাসান। বেটউইনার নামক স্পোর্টস নিউজ পোর্টালের সাথে চুক্তি থেকে সাকিবকে সরে আসতে বলেছে বিসিবি। তবে বেঁকে বসেছেন সাকিব। গুঞ্জন আছে, চুক্তি বাতিলে বাধ্য করলে টি-২০ ক্যারিয়ার নিয়ে কঠিন সিদ্ধান্তও নিতে পারেন সাকিব।

গুঞ্জন আছে, চুক্তি বাতিলের জন্য সাকিবকে চিঠি দিয়েছে বিসিবি। তবে চুক্তি বাতিল করতে চান না সাকিব। বলেছেন, চুক্তি নিউজ পোর্টালের সাথে, কোনো বেটিং সাইটের সাথে না।

এমন অবস্থায় শক্ত থেকে নরম সুর বিসিবির কন্ঠেও। বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, আশা করি সাকিব ব্যাপারটা বুঝবে। এমন বিতর্কিত বিষয়ে তো কেউ জড়িত হতে চায় না। এটা অজান্তে হোক বা জেনেই হোক, হয়তো ভুলও হতে পারে। সাকিবের জড়িত থাকার বিষয়টি আমরা তাকে জানিয়েছি।

এরই মধ্যে বেটউইনার তাদের ওয়েবসাইটে ঘোষণা দিয়েছে, কোনো বেটিং সাইটের সাথে তাদের সম্পৃক্ততা নেই। এটা শুধুমাত্র স্পোর্টস ওয়েব সাইট।

এদিকে, আসন্ন এশিয়া কাপের জন্য টি-টোয়েন্টি অধিনায়ক নিয়ে বিপাকে বিসিবি। সাকিব-সোহান-রিয়াদ; সবাই দৌড়ে থাকলেও বোর্ডের প্রথম পছন্দ সাকিব। আনুষ্ঠানিক ঘোষণা শুধু বাকি। দল ঘোষণার ডেডলাইনও ১১ আগস্ট। এমন অবস্থায় বেটউইনার ইস্যুতে জল কতটুকু ঘোলা হয় সেটিই এখন দেখার বিষয়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply