ক্রিকেটে নিজের প্রতিভা দেখালেন হ্যারি কেইন

|

ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের লর্ডসে ক্রিকেট প্রতিভা দেখালেন ফুটবলার হ্যারি কেইন। ‘দ্যা হান্ড্রেড’ ক্রিকেট টুর্নামেন্টে লন্ডন স্পিরিট ও ম্যানচেস্টার অরিজিনালসের মধ্যকার ম্যাচের আগে টটেনহ্যাম সতীর্থ জেমস ডোহার্টির সঙ্গে ছক্কা হাঁকানোর চ্যালেঞ্জে মেতেছিলেন এই ফুটবলার।

ছক্কা হাঁকানোর চ্যালেঞ্জে কেইন এবং ডোহার্টি দুজনই ছিলেন সমানে সমান। চ্যালেঞ্জটি পরিচালনা করেছেন সাবেক ইংলিশ অধিনায়ক নাসের হুসেইন এবং তার কমেন্ট্রি পার্টনার ইয়ান ওয়ার্ড। কেইনের ব্যাট সুইংকে গলফারের সাথে তুলনা করেন নাসের হুসেইন।

ম্যাচের আগে দুই অধিনায়ক এউইন মরগান ও জস বাটলারের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন কেইন। ছিলেন রবি শাস্ত্রী ও ড্যারেন গফদের সাথে ধারাভাষ্যেও।

বর্তমান বিশ্বের একজন সেরা স্ট্রাইকার হ্যারি কেইন। ইংল্যান্ড জাতীয় দলের পাশাপাশি অধিনায়কত্ব করছেন ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারে। টটেনহ্যামের হয়ে এখন পর্যন্ত ২৮০ ম্যাচে ১৮৩ গোল পাওয়া এই খেলোয়াড় ২০১৮-১৯ মৌসুমে দলকে নিয়ে যান চ্যাম্পিয়নস লিগের ফাইনালেও। ইংল্যান্ডের হয়ে এখন পর্যন্ত ৭৩ ম্যাচে করেছেন ৫০ গোল।

ক্রিকেটের সাথে কেইনের সখ্যতা নতুন কিছু নয়। এর আগে ভিরাট কোহলির সাথে একই ফ্রেমে দেখা গেছে তাকে। আইপিএলে তার প্রিয় দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। মজার ছলে মঈন আলী ও স্টুয়ার্ট ব্রডের সাথেও সময় কাটিয়েছেন ব্যাট হাতে। ২০২০ সালে টটেনহ্যামের জিমে ক্রিকেটে মজেছিলেন সতীর্থ জো হার্ট, ম্যাথিউ ডোহার্টি, এরিক ডায়ার ও বেন ডেভিসদের সাথে।

সূত্র: দ্য টেলিগ্রাফ

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply