আধিপত্য বিস্তার নিয়ে ১ জন নিহতের অভিযোগ, ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের বাড়িতে হামলা

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর মাধবদী থানার (চরভাসানিয়া) ভঙ্গারচরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহতের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে অপরপক্ষের অন্তত আটটি বাড়িতে ভাঙচুর, লুটপাট এবং হামলা করা হয়েছে।

মঙ্গলবার (৯ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত মাধবদী থানার ভঙ্গারচরে এই ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম (৪৮) উত্তর চরভাসানিয়া গ্রামের মৃত আদম আলীর ছেলে ও শেখেরচর বাজারের একজন কাপড় ব্যবসায়ী ছিলেন।

এলাকাবাসী ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, দীর্ঘদিন ধরেই পাইকারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও বর্তমান মেম্বার হারুণ মিয়ার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার সকালে ব্যবসায়িক কাজে সিরাজুল ইসলামের চাচাতো ভাই আব্দুস সালাম গোপলদী যাচ্ছিলো। পথিমধ্যে তার গতিরোধ করে মারধর করে টাকা ছিনিয়ে নেয় কতিপয় দুস্কৃতিকারী। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামের লোকজন প্রতিপক্ষ হারুণ মেম্বারের সমর্থকদের অন্তত আটটি বাড়ি-ঘরে হামলা, ভাঙচুর এবং লুটপাট করে। খবর পেয়ে ভঙ্গারচর নৌ-ফাঁড়ি এবং মাধবদী থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছে সিরাজ চেয়ারম্যানের বাড়ির পাশ থেকে ৬টি গরু উদ্ধার করেছি। আব্দুস সালামের মৃত্যুর ঘটনায় প্রতিপক্ষের বাড়ি-ঘরে হামলার ঘটনা ঘটতে পারে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ ঘটনায় জড়িত সন্দেহে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply