নবাবগঞ্জে বাগানবাড়ির ঝোপ থেকে উদ্ধার যুবকের গলাকাটা লাশ

|

নবাবগঞ্জ প্রতিনিধি:

ঢাকার নবাবগঞ্জের দিঘীরপাড় গ্রামের একটি বাগানবাড়ির ঝোপ থেকে সোমবার রাত ১২টায় মাজহারুল ইসলাম (১৮) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে র‍্যাব-১০ এর সদস্যরা। তিনি তিনদিন ধরে নিখোঁজ ছিলেন। উদ্ধারের পর লাশটি নবাবগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‍্যাবের একজন দায়িত্বশীল কর্মকর্তা। মাজহারুল পেশায় ইজিবাইক চালক ছিলেন। এ ঘটনায় প্রাথমিকভাবে গ্রেফতারকৃতরা র‍‍্যাবের হেফাজতে আছে বলে নবাবগঞ্জ থানা পুলিশ সূত্র জানিয়েছে।

নিহত যুবক মাজহারুলের বোন ইতি আক্তার বলেন, গত ৬ আগস্ট বিকাল ৪টার পর থেকে আমার ভাইকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তার মোবাইলে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও কল রিসিভ করেননি কেউ। পরে ৭ আগস্ট আমার ভাইয়ের ব্যবহৃত মোবাইল ফোন নাম্বার থেকে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে ফোন আসে আমার নাম্বারে। এরপর মাজহারুলের ভাই নিখোঁজ হওয়ার বিষয়ে নবাবগঞ্জ থানায় একটি একটি জিডি করা হয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ এ হত্যাকাণ্ডের বিষয়ে বলেন, মাদক ব্যবসা নিয়ে এ হত্যাকাণ্ড সংগঠিত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। নিহত যুবক মাজহারুল লাশ সুরুতহাল রিপোট শেষে ঢাকায় ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply