মলদ্বার দিয়ে ঢোকানো হয়েছে স্টিলের গ্লাস, অস্ত্রোপচারে রক্ষা পেলেন দিনমজুর

|

ছবি: সংগৃহীত

হার্নিয়া ও পেটের সমস্যা নিয়ে হাসপাতালে এসেছিলেন পেশায় দিনমজুর এক ব্যক্তি। মলত্যাগ করা থেকে শুরু করে খাওয়াদাওয়ার সবকিছুতেই অসুবিধা হচ্ছিল তার। দ্রুত এক্স-রে করার নির্দেশ দেন চিকিৎসকরা। এক্সরেতে দেখা যায়, ওই ব্যক্তির পেটে আটকে রয়েছে আস্ত একটি গ্লাস! ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের জৌনপুরে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, চিকিৎসক লাল বাহাদুর সিদ্ধার্থের নেতৃত্বে একদল চিকিৎসক অস্ত্রোপচারের মাধ্যমে গ্লাসটি বের করেন। অস্ত্রোপচারের একাংশ ভিডিও করে রেখেছিলেন চিকিৎসকরা। সেখানেই দেখা গিয়েছে পেট থেকে স্টিলের গ্লাস বের করার দৃশ্য। অস্ত্রোপচারের পর ওই ব্যক্তি সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ওই দিনমজুর দাবি করেছেন, গ্লাসটি তিনি গিলে ফেলেছেন। কিন্তু চিকিৎসকরা সে কথা মানতে রাজি নন। কারণ গ্লাসটি উল্টো অবস্থায় ছিল। তার বাড়ির লোক জানায়, সম্প্রতি ওই ব্যক্তি বাজার করতে গিয়ে তিনজন অপরিচিত ব্যক্তির সঙ্গে মদপান করেন। মদপানের পর অচেতন হয়ে পড়েন তিনি। জ্ঞান ফিরতেই দেখা দেয় সমস্যা। বাড়ির লোকজনদের শঙ্কা, মদপানের পরই কোনোভাবে মলদ্বার দিয়ে ঢোকানো হয়েছে গ্লাস। তবে জোর করে সেটি ঢোকানো হয়েছে, নাকি মদের নেশায় তিনি নিজেই এই কাণ্ড ঘটিয়েছেন, তা নিয়ে নিশ্চিত নন কেউ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply