সালমানের সিনেমা থেকে বাদ পড়লেন শেহনাজ!

|

সামলান খান ও শেহনাজ গিল।

সোমবার থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় ছিলেন বলিউড অভিনেতা সালমান খান ও বিগবস প্রতিযোগী শেহনাজ গিল। হঠাৎই শোনা যাচ্ছিলো শেহনাজ নাকি সোশ্যাল মিডিয়া থেকে সালমানকে আনফলো করে দিয়েছেন। আর তারপর থেকেই সামাজিকমাধ্যমে আলোচনা চলছিল ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ সিনেমা থেকে শেহনাজ বেরিয়ে এসেছেন। এমন খবরে এবার মুখ খুললেন শেহনাজ গিল।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর থেকে বরাবরই বিগবস প্রতিযোগী শেহনাজ গিলের পাশে দাঁড়িয়েছেন সালমন খান। নানাভাবে শেহনাজকে সাহায্য করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। আর সে কারণেই সালমানের নতুন সিনেমা ‘কাভি ইদ কাভি দিওয়ালি’তে শেহনাজকে অভিনয়ের সুযোগ দিয়েছিলেন তিনি, ভালই চলছিল সব। শেহনাজ সিনেমার জন্য শুটিংও শুরু করে দিয়েছিলেন। কিন্তু হঠাৎই শোনা গেল ভিন্ন এক খবর।

সালমানের এই সিনেমা থেকে নাকি বেরিয়ে এসেছেন শেহনাজ। শুধু তাই নয়, সালমানের সাথে সব সম্পর্ক ছিন্ন করে, সোশ্যাল মিডিয়ায় সালমানকে আলফলো করে শেহনাজ নাকি চুপচাপ সরেও গেছেন এ প্রোজেক্ট থেকে।

গুঞ্জন শোনা যাচ্ছে, সালমনের সঙ্গে মনকষাকষির কারণেই নাকি সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন শেহনাজ। তবে এসব খবর সম্পূর্ন মিথ্যে বলে জানালেন শেহনাজ গিল। অভিনেত্রী তাকে নিয়ে করা গুজব উড়িয়ে দিয়ে সিনেমাতে তার উপস্থিতিকে নিশ্চিত করেছেন ইনস্টাগ্রামের একটি পোস্টের মাধ্যমে।

নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দেয়া এক পোস্টে শেহনাজ লিখেন, এই গুজবগুলি বিগত কিছু সপ্তাহ ধরে আমাকে বিনোদন দিয়ে আসছে। আমি অপেক্ষা করতে পারছি না কবে দর্শকরা সিনেমাটা দেখবেন এবং বিশেষ করে সিনেমাটিতে আমাকে দেখবেন।

সালমন খানের আসন্ন এ সিনেমা দিয়েই বলিউডে ডেব্যু হবে শেহনাজ গিলের। রিয়ালিটি শো ‘বিগ বস’ থেকেই সালমানের পছন্দের মানুষ ছিলেন শেহনাজ গিল। কথা ছিল এ সিনেমার একমাত্র নায়িকা হবেন তিনি।

সালমান স্পষ্ট করে জানিয়েছেন, এ সিনেমায় অভিনয়ের জন্য শেহনাজ যতো খুশি টাকা পারিশ্রমিক হিসেবে নিতে পারেন। সম্প্রতি অর্পিতা-আয়ুষের ইদ পার্টিতে দেখা যায় শেহনাজকে, সঙ্গে দেখা যায় ভাইজানকেও।

ভক্তরা বরাবরই অপেক্ষায় থাকে সালমান খানের নতুন সিনেমার জন্য। আর এবার তার সিনেমাতে যুক্ত হয়েছেন বিগ বসের সবার পছন্দের শেহনাজ গিল। আর তাতেই যেনো উত্তেজনা আরও দ্বিগুণ হয়েছে ভক্তদের। সব কিছু ঠিক থাকলে আগামী বছর ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাটি৷ এবার দেখার অপেক্ষা প্রথম সিনেমা দিয়ে ভক্ত আর সমালোচকদের মন কতোটা জয় করতে পারেন পাঞ্জাবের এই সুন্দরী।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply