মুক্তি পেলো ‘দিল্লি ক্রাইম সিজন টু’ এর ট্রেলার

|

ইন্টারনেট থেকে নেয়া ছবি।

২০১৯ সালে নেটফ্লিক্সের মুক্তি পাওয়া জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দিল্লি ক্রাইম’ এর প্রথম সিজনে নির্ভয়া গণধর্ষণের নেপথ্যর কাহিনী দেখার পর দর্শকদের আত্মা কেঁপে উঠেছিল। এবার দিল্লির সবচেয়ে জটিল এবং আলোচিত অপরাধের একটির সমাধানের গল্প নিয়ে আবার ফিরে আসছে ‘দিল্লি ক্রাইম সিজন টু। সম্প্রতি মুক্তি পেয়েছে এর ট্রেলার। প্রথম সিজনের মতোই একেবারে টানটান এবং ভয়ানক আরেকটি ঘটনা নিয়ে তৈরি হয়েছে নতুন সিজন।

‘দিল্লী ক্রাইম’ এর দ্বিতীয় সিজনের ট্রেলারে শেফালি শাহ ওরফে ডিসিপি ভর্তিকা চতুর্বেদীকে দেখায় যায় এক সিরিয়াল কিলারকে খুঁজতে। দিল্লীতে ঘটে যাওয়া আরও এক খুনের ঘটনার তদন্তে নেমেছেন তিনি। তার ছায়াসঙ্গী হিসেবে রয়েছেন নীতি সিং ওরফে রাশিকা দুগ্গল, আর ভুপিন্দ্র সিং-ওরফে রাজেশ তৈলং।

নতুন এ সিজনে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন আদিল হুসেন, আনুরাগ অরোরা, সিদ্ধার্থ ভরদ্বাজ ও গোপাল দত্ত। কুখ্যাত কাচ্চা বানিয়া গ্যাংয়ের অপরাধের কিনারা করতে চলেছেন তারা। ট্রেলারে শেফালি তার দলের সঙ্গে হত্যাকাণ্ড সম্পর্কে বলেন, এটি এমন কিছু যা আপনার পুরো ক্যারিয়ারে আর কখনই দেখতে পাবেন না।

২ মিনিট ১৫ সেকেন্ডের ট্রেলারে উঠে এসেছে টানটান এক থ্রিলার গল্প। সেখানে দেখা যাচ্ছে সমাজে অর্থনৈতিক বৈষম্যের জন্যই প্রতিনিয়ত কীভাবে দুর্নীতি বেড়ে চলেছে। গল্পে একটি নৈতিক মোচড়ও রয়েছে। অপরাধ ঠেকাতে এগিয়ে চলা দিল্লি পুলিশ যে ব্যক্তিদের গ্রেফতার করেছে, তারা এসেছে দিল্লির বস্তি এলাকা থেকে। অভিজাত এলাকার বাড়িতে তারা কাজ করে রাঁধুনি-পরিচারিকা-ড্রাইভার কিংবা দারোয়ান হিসেবে। ভয়ঙ্কর অপরাধে সন্দেহের তীর যখন এসব বস্তিবাসীর দিকে নির্দেশ করতে থাকে, তখন তাদের কাজ হারানোর ভয়ও তৈরি হয়। এদিকে কিছুতেই আসল খুনিদের গ্রেফতার করতে পারছে না পুলিশ। সামনে আসছে নানারকম বাধা। প্রশ্ন হচ্ছে শেফালি শাহের নেতৃত্বে কি দিল্লি পুলিশ সে বাধা অতিক্রম করতে পারবে? ধরতে পারবে আসল ক্রিমিনালদের?

দ্বিতীয় সিজনে নিজের চরিত্র নিয়ে অভিনেত্রী শেফালি শাহ বলেন, আমি যেসব চরিত্রে অভিনয় করেছি, সেগুলিকে আমি খুব ভালোবাসি। কিন্তু ডিসিপি ভর্তিকা চতুর্বেদী আমার কাছে সবসময়ই বিশেষ কিছু। একটি শো হিসাবে ‘দিল্লী ক্রাইম’ এবং আমার চরিত্রের জন্য আমি গর্বিত।

একটি ভয়ঙ্কর অপরাধের গল্পের পাশাপাশি, সিরিজের শক্তিশালী কাস্ট ট্রেলারটিকে বেশ বিশ্বাসযোগ্য করে তুলেছে। ‘দিল্লি ক্রাইম’-এর প্রথম সিজনের সিনেমাটোগ্রাফি, সাউন্ড এবং এডিটিং নজর কেড়েছিল দর্শকের। নতুন সিজনের ট্রেলারে এবারও এই কারিগরি দিকগুলিতে বেশ মনোযোগ দেয়া হয়েছে বলে বোঝা যায়। জানা গেছে, আগামি ২৬ আগস্ট থেকে শুরু হবে দ্বিতীয় সিজনের স্ট্রিমিং।

/এসএইচ








সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply