নাটোরে ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৪

|

গ্রেফতারকৃত ৪ সদস্য।

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের বড়হরিশপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে একটি ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে চেতনানাশক ওষুধ, তিনটি চাকুসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

সোমবার (৮ আগস্ট) রাতে অভিযান চালিয়ে এসব ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। নাটোর র‍্যাব ক্যাম্পের কমান্ডার ফরহাদ হোসেন জানান, মলম, অজ্ঞানপার্টি ও ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্যরা রাজধানীসহ দেশের বিভিন্ন জেলার গণপরিবহনে যাত্রীর ছদ্মবেশে ভ্রমণ করে। এসময় যাত্রীদের সাথে সখ্যতা গড়ে বিভিন্ন খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুটের পাশাপাশি ছিনতাই করে আসছিল চক্রটি।

গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে বড় হরিশপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে এ চক্রের মূলহোতা রংপুরের মিঠাপুকুর এলাকার ফুল মিয়া, জেলার বাগাতিপাড়া উপজেলার কৃষ্ণপুর এলাকার সানোয়ার হোসেন, পঞ্চগড় জেলার আলমগীর এবং টাঙ্গাইলের আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫০ পিস চেতনানাশক ওষুধ, তিনটি চাকুসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ছিনতাই, চুরি ও হত্যা মামলা রয়েছে বলেও জানায় র‍্যাব।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply