ট্রান্সফার মার্কেটে সরব ম্যানইউ

|

ম্যানচেস্টার ইউনাইটেডের চলতি মৌসুম শুরু বড় ধাক্কা খেয়ে। নিজেদের প্রথম ম্যাচে ব্রাইটনের বিপক্ষে পেয়েছে হারের তিক্ত স্বাদ। এই ম্যাচের পরই ম্যানইউ দল সুসংহত করার প্রক্রিয়া আরও তরান্বিত হয়েছে।

ক্লাবটির কর্মকর্তারা নতুন ফুটবলার পেতে যেন শপিং করতে ইতালি গিয়েছেন। ইতালিয়ান লিগে খেলা তিন ফুটবলার আদ্রিয়েঁ রাবিও, ফ্যাবিয়ান রুইজ ও মার্কো আরনাটোভিচকে ডেরায় ভেড়াতে চায় ইংলিশ জায়ান্টরা।

দলে ভারসাম্য আনতে ম্যানইউ সবার আগে জোর দিচ্ছে মাঝ মাঠে। ইংলিশ গণমাধ্যমের মতে, য়্যুভেন্টাস থেকে ফ্রান্সের মিডফিল্ডার আদ্রিয়েঁ রাবিওকে দলে নিতে ইতোমধ্যেই কথা পাকাপাকি করেছে রেড ডেভিলরা। ২৭ বছর বয়সী এই মিডফিল্ডারের জন্য ১৫ মিলিয়ন পাউন্ড খরচ করছে ম্যানইউ।

দীর্ঘ সময় ধরে বার্সেলোনা থেকে ফ্রাঙ্কি ডি ইয়ংকে ডেরায় ভেড়ানোর চেষ্টা করছে ম্যানচেস্টারের ক্লাবটি। কিন্তু এই ডাচ বার্সা ছাড়তে নারাজ। তাইতো তার বিকল্পও ঠিক করে রেখেছে ম্যানইউ। ইতালিয়ান ক্লাব নাপোলির স্প্যানিশ মিডফিল্ডার ফ্যাবিয়ান রুইজকে দলে নিতে চায় রেড ডেভিলরা। রক্ষণাত্মক এই মিডফিল্ডার বেশ কয়েক মৌসুম ধরেই দারুণ পারফর্ম করে নজর কেড়েছে অনেক নাম দামি ক্লাবের।

তবে ম্যানইউ ভক্তদের কাছে চমক হয়ে এসেছে মার্কো আরনাটোভিচের নাম। বলোনিয়ার ৩৩ বছর বয়সী এই অস্ট্রিয়ান স্ট্রাইকারকে পেতে ১০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিলেও তা প্রত্যাখ্যান করেছে ইতালিয়ান ক্লাব। স্টোক সিটি ও ওয়েস্টহ্যামের সাবেক স্ট্রাইকার আরনাটোভচকে দলে নেবার এই প্রচেষ্টায় সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছে ম্যানইউ ভক্তরা।

বিকল্প ফরোয়ার্ড হিসেবে বায়ার্ন মিউনিখের জার্মান তারকা লি রয় সানেকেও তালিকাতে রেখেছে রেড ডেভিলরা। সাদিও মানে বায়ার্নে যোগ দেয়ায় মূল একাদশে জায়গা হারানো সাবেক ম্যানসিটির তারকা সানে বিকল্প হিসেবে ভাবতে পারে ম্যানইউকেও।
/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply