এশিয়া কাপে ভারতের দল ঘোষণা, ফিরলেন কোহলি

|

এশিয়া কাপের জন্য দল ঘোষণা করেছে ভারত। ব্যাটিংয়ে তেমন চমক না থাকলেও বোলিং বিভাগে চমক দিয়েছেন ভারতীয় নির্বাচকরা। দলে নিয়েছেন পেসার আর্শদীপ সিং, আবেশ খান আর লেগ স্পিনার রবি বিষ্ণোইকে। অভিজ্ঞ রবিচন্দ্রন অশ্বিনও আছেন ভারতের ১৫ সদস্যের এই দলে।

চোটের কারণে দলে নেই যশপ্রীত বুমরাহ। পিঠের চোটের কারণে বুমরাহ খেলতে পারবেন না এই টুর্নামেন্টে। বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, বুমরাহ এখনও চোট কাটিয়ে সুস্থ হতে পারেননি। বিশ্রাম থেকে ফিরেছেন বিরাট কোহলি।

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, এশিয়া কাপের জন্য ঘোষিত দলটাকেই দেখা যেতে পারে টি-টোয়েন্টি বিশ্বকাপে। খুব বাজে পারফর্মেন্স কিংবা চোটে না পড়লে দুই-একটার বেশি পরিবর্তন আসবে না ওই দলে।

স্ট্যান্ডবাই হিসেবে এশিয়া কাপের দলে আছেন শ্রেয়াস আইয়ার। আরও দুই স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসাবে দীপক চাহার ও অক্ষর পাটেলের নাম ঘোষণা করা হয়েছে।

এশিয়া কাপে ১৫ সদস্যের ভারতীয় দল:
রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুদা, ঋষভ পান্ত, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং এবং আবেশ খান।

/এমএন





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply