এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা বাসকে অপর বাসের ধাক্কা, আহত ২৫

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের শ্রীনগরে থেমে থাকা বাসকে পেছন থেকে আরেকটা বাসের ধাক্কায় দুর্ঘটনার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে দুইবাসের অন্তত ২৫ যাত্রী।

রাত নয়টার দিকে উপজেলার কেওটখালি এলাকায় এক্সপ্রেসওয়ের মাওয়ামুখি লেনে থেমে থাকা ইলিশ পরিবহনের বাসকে পেছন থেকে সোহাগ পরিবহনের চলন্ত বাস ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১৬ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে, আশংকাজনক অবস্থায় ৮ জনকে ঢাকায় রেফার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দুর্ঘটনা কবলিত দু’টি বাসই ঢাকা থেকে মাওয়া অভিমুখে যাচ্ছিল। পথে কেওয়াটখালী এলাকায় ইলিশ পরিবহনের বাসটি থামিয়ে যাত্রী ওঠা-নামা করা হচ্ছিল। এ সময় একই লেনে পেছন থেকে দ্রুতগতিতে আসা সোহাগ পরিবহনের অপর বাসটি থেমে থাকা বাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় ইলিশ পরিবহনের বাসের পেছনের অংশ ও সোহাগ পরিবহন বাসের সামনের অংশ। আহত হয় অন্তত ২৫জন।

ক্ষতিগ্রস্ত বাসেই আহত অবস্থায় আটকা পড়ে যাত্রীরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত বাস কেটে যাত্রীদের বের করে হাসপাতালে প্রেরণ কর। যাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

শ্রীনগর ফায়ার সার্ভিসের সাব স্টেশন অফিসার শাহ আলম জানান, খবর পেয়ে দ্রুত গতিতে ঘটনাস্থলে পৌঁছে বাস কেটে আহত যাত্রীদের বের করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাম্মি জানান, এ পর্যন্ত ১৬ জনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। যাদের মধ্যে আটজনের অবস্থা গুরুতর ছিল। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করা হয়েছে। অন্য আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে এখানে।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply