সুপারম্যান হিসেবে আর কী দেখা যাবে না হেনরি ক্যাভিলকে!

|

ইন্টারনেট থেকে নেয়া ছবি।

হেনরি ক্যাভিল কি সুপারম্যান হিসেবে ফিরবেন? এমন প্রশ্ন এখন সুপারম্যানভক্তদের মনে। তবে আশার বাণী এই যে, ওয়ার্নার ব্রোস ক্যাভিলকে সুপারম্যান হিসেবে পর্দায় ফেরাতে জোর চেষ্টা চালাচ্ছে। এদিকে হেনরি জানিয়েছেন সুপারম্যান হিসেবে পর্দায় ফিরতে চান না তিনি। এ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। এসব কারণে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তরা বেশ ক্ষেপেছেন ওয়ার্নার ব্রোসের বিভিন্ন কার্যক্রমে।  

সম্প্রতি টুইটার স্পেসেসের সাথে কথা বলার সময় সাহিত্যিক-সাংবাদিক ও চলচ্চিত্র সমালোচক এরিক ডেভিস বলেন, আমি শুনেছি যে ওয়ার্নার ব্রোস হেনরিকে পর্দায় ফেরার কথা ভাবছে। তবে আমি এ-ও শুনেছি যে হেনরি পর্দায় ফিরবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

অভিনেতা উমবার্তো গঞ্জালেজ বলেছেন, ওয়ার্নার ব্রোসের যেসব লোকেরা ‘তাকে সুপারম্যান হিসেবে পছন্দ করেন, তারা তাকে ফিরিয়ে আনার চেষ্টা করবে। প্রায় দশ বছর হয়ে গেছে আমরা তাকে ম্যান অফ স্টিল-এ দেখেছি। আমি মনে করি না যে হেনরির সুপারম্যান অধ্যায় শেষ হয়েছে। সুপারম্যান হিসাবে হেনরিকে ফিরিয়ে আনা এখন আরও গুরুত্বপূর্ণ কারণ বেন অ্যাফ্লেক ব্যাটম্যানের ভূমিকায় পর্দায় ফিরবেন বলে নিশ্চিত করেছেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply