গাড়ির জানালা দিয়ে পড়ে গেল বাচ্চা, টেরও পেলেন না মা-বাবা! ভিডিও ভাইরাল

|

ছবি: সংগৃহীত

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি স্পর্শকাতর ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিও নিয়ে তোলপাড় শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অভিভাবক ও তার সন্তানের ওই স্পর্শকাতর ভিডিওটির উৎস সাংহাইয়ের দক্ষিণে পূর্ব চিনের একটি শহর নিংবোতে। নিংবোর ট্রাফিক কন্ট্রোল রুমের সামনে ঘটনাটি ঘটেছে। খবর ইন্ডিয়া টুডের।

কয়েক সেকেন্ডের ওই ক্লিপটিতে দেখা যাচ্ছে, একটি ছোট মেয়ে গাড়ির পেছনের সিটের জানালার বাইরে লাল আলোর দিকে ঝুঁকে পড়েছে। ট্রাফিকের জট কাটতে কাটতেই গাড়িটি দূরে সরে যাওয়ার সঙ্গে সঙ্গে মেয়েটি দুর্ঘটনাক্রমে জানালা দিয়ে পড়ে যায়।

অন্যদিকে, তার অভিভাবক যিনি গাড়ি চালাচ্ছিলেন তিনি বুঝতেও পারেননি যে তার সন্তান গাড়ি থেকে পড়ে গিয়েছে। তিনি অবলীলায় গাড়ি নিয়ে সামনের দিকে এগিয়ে যান। সেই সময় পেছন থেকে আসা বেশ কয়েকটি গাড়ি মেয়েটিকে রাস্তায় পড়ে থাকতে দেখে এবং স্থানীয় কিছু মানুষ তাকে সাহায্য করতে ছুটেও আসেন।

এক ভদ্রলোক ওই শিশুটিকে দেখতে পেয়ে তাকে তুলে নিয়ে ফুটপাতে চলে আসেন। তার পরিবারের এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি। মেয়েটিকে প্রাথমিকভাবে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং ফার্স্ট এইড দেয়া হয়। স্থানীয়রা শিশুটিকে নিরাপদে রাখতে পুলিশের সঙ্গেও যোগাযোগ করে।

টুইটারে আপলোড করা ওই ভিডিওতে ক্যাপশন দেয়া রয়েছে, ‘অসচেতন বাবা-মায়ের চূড়ান্ত নিদর্শন।’ নেটিজেনরা মেয়েটির বাবা-মায়ের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply