প্রেমিকের সঙ্গে পলাতক মা, বাবা ফের বিয়ে করতে পারেন সেই আতঙ্কে আত্মঘাতী বালক

|

ছবি: সংগৃহীত

মা চলে গিয়েছেন তার প্রেমিকের সাথে। এদিকে বাবা আবার বিয়ে করার তোড়জোড় শুরু করেছেন। প্রতিবেশীদের কাছ থেকে শুনেছে সেই আলোচনা। বাবা আবার বিয়ে করলে তাদের দুই ভাইয়ের কষ্ট হবে। সেই হতাশায় ৯ বছরের বালক জুনাইদ আলম ওরফে রিমন বাড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে ভারতের মুর্শিদাবাদে। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে বলা হয়, ভাইয়ের ঝুলন্ত দেহ নামায় তারই ছোট ভাই। তার বয়স সবেমাত্র পাঁচ বছর। তার ডাকেই প্রতিবেশীরা ছুটে আসে। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিনগরের কালীনগর গ্রামে।

প্রতিবেশী আনারুল সরকার জানান, নিহতের পাঁচ বছরের ছোট ভাই ইমন শেখ ভাইকে ঝুলতে দেখে নিজেই ফাঁস থেকে নামায়। তখনো রিমন বেঁচে ছিল। ছোট ভাই-ই তাকে নিচে নামিয়ে মাথায় মুখে পানি দেয় ও বাতাস করে। তাতে ভাইয়ের অবস্থার উন্নতি না হওয়ায় সে প্রতিবেশীদের ডাকে ও পুরো বিষয়টি জানায়। প্রতিবেশীরা ছুটে এসে রিমনের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জুনাইদের বাবা জিয়ারুল হক ঝালমুড়ির ব্যবসা করেন। স্ত্রী চলে যাওয়ার পর সকালের দিকে রান্নাবান্না করে ছেলেদের খাইয়ে তিনি ঝালমুড়ি ফেরি করতে বের হন। সন্ধ্যায় বাড়ি ফিরে আবার রান্নাবান্না করে ছেলেদের খাইয়ে কোনোমতে দিন কাটাচ্ছিলেন। সারাদিন ছেলেরা প্রতিবেশীদের ও কাকার বাড়িতে খেলাধুলা করে সময় কাটায়।

কাকা রাশিকুল মোল্লা বলেন, অন্য পুরুষের সঙ্গে মায়ের চলে যাওয়া মেনে নিতে পারেনি জুনাইদ। মাঝে মধ্যেই বলতো, ভালো লাগছে না। বেঁচে থাকতে ইচ্ছে হয় না। ছোট ভাই ইমনকে জড়িয়ে ধরে কান্নাকাটি করতো। আমরা অনেক বুঝিয়েছি, তখন শান্ত হতো। এই বয়সের ছেলে যে এরকমভাবে আত্মহত্যা করবে বুঝতে পারিনি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply