লক্ষ্মীপুরে আদালত প্রঙ্গণে আইনজীবীদের হামলায় আহত একই পরিবারের ৪ সদস্য

|

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর জজ আদালত প্রঙ্গণে হামলা চালিয়ে একই পরিবারের ৪ জনকে মারধরের অভিযোগ উঠেছে কয়েকজন আইনজীবীর বিরুদ্ধে। পূর্ব শত্রুতার জের ধরে আইনজীবী সৈয়দ ফখরুল আলম নাহিদসহ তার ৮ থেকে ১০ জন সহকর্মী এ হামলা চালিয়েছে বলে অভিযোগ। হামলাকারী আইনজীবী নাহিদ জেলা কৃষকদলের সাবেক সদস্য সচিব ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলমের ছেলে।

সোমবার (৮ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন, মোহাম্মদ উল্ল্যাহ, তার স্ত্রী আফরোজা বেগম, মেয়ে মাহিয়া আক্তার ও ছেলে আব্বাস হোসেন। তারা রামগতি উপজেলার পশ্চিম চর কলাকোপা গ্রামের বাসিন্দা। ঘটনাস্থল থেকে এক পর্যায়ে কোর্ট পুলিশ তাদেরকে উদ্ধার করে এজলাসে নিয়ে যান।

ভুক্তভোগীরা জানান, আইনজীবী নাহিদের সাথে তাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এরই একটি মামলায় সোমবার আদালতে হাজিরা দিতে আসেন তারা। তাদের অভিযোগ, নাহিদ আগে থেকে হামলার প্রস্তুতি নিয়ে রেখেছিল। পূর্বপরিকল্পিতভাবেই আইনজীবীরা তাদের ওপর হামলা চালিয়েছে।ৱ

বিষয়টি জানা নেই বলে জানিয়েছেন লক্ষ্মীপুর আইনজীবী সমিতির সভাপতি নুরুল হুদা পাটোওয়ার। এ নিয়ে খোঁজখবর নেয়া হবে বলে জানান তিনি। অন্যদিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গত ১১ জুন সন্ধ্যায় চর কলাকোপা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের সালিসি বৈঠকে প্রতিপক্ষের লোকজন আইনজীবী নাহিদকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে ওই ঘটনায় তিনি মামলা দায়ের করেন। সেই মামলায় হাজিরা দিতে এসেই আহত হন ওই চারজন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply