আমি কী দোষ করেছি, প্রশ্ন জ্যাকুলিনের

|

একের পর এক নেতিবাচক প্রতিবেদনে বেশ বিমর্ষ বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। বুঝতে পারছেন না কেনো মানুষ তাকে নিয়ে এতো নেতিবাচক মন্তব্য করে। শেষ পর্যন্ত এ নিয়ে তার নিন্দুকদের উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিলেন এই নায়িকা। খবর হিন্দুস্তান টাইমসের।

বেশ কিছুদিন ধরেই সুকেশ চন্দ্রশেখরের সাথে নাম জড়িয়েছে জ্যাকুলিনের। অবৈধ টাকার কারবারির বহু অভিযোগে অভিযুক্ত সুকেশ। তার সাথেই এই অভিনেত্রীর সম্পর্ক ছিল বলে জানা যায়। সুকেশ কালো টাকায় দামি নানা উপহার দিয়েছেন অভিনেত্রীকে এমন দাবিও করা হয়েছে বহু সংবাদ মাধ্যম থেকে।

সুকেশ বর্তমানে জেলে রয়েছেন। যদিও জ্যাকুলিন দীর্ঘদিন ধরে বিষয়টি নিয়ে নীরব ছিলেন। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুললেন মার্ডার ২ খ্যাত এই অভিনেত্রী। তিনি বলেন, মানুষ হিসেবে আমি চাই সবাই আমাকে পছন্দ করুক। খুব স্বাভাবিক একটা ব্যাপার। কেউ যদি আপনাকে পছন্দ না করেন তা হলে আপনার অস্বস্তি শুরু হয়। তবে বিদ্বেষ থাকলে সেটা জেনে বুঝে থাকা ভালো। আমি কী দোষ করেছি? কেউ জানেন? তারকাদের পান থেকে চুন খসলে দোষ হাজার গুণ হয়ে যায়। আমার প্রতি এত কঠোর হওয়ার কারণ জানতে চাই।

ভক্তদের কাছে নিজের দোষ সম্পর্কে জানতে চেয়ে জ্যাকুলিন বড় মনের পরিচয় দিয়েছেন বলে মনে করছেন সমালোচকরা। সে কারণেই আত্মসমালোচনায় জোর দিচ্ছেন তিনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply