জোড়া গোলে অভিষেক রাঙালেন হাল্যান্ড

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে জোরা গোল করে অভিষেক রাঙালেন আর্লিং হাল্যান্ড। ওয়েস্ট হ্যামের বিপক্ষে নরওয়ের এই তরুণ ফরোয়ার্ডের দুই গোলেই জয় নিয়ে মৌসুম শুরু করেছে ম্যানচেস্টার সিটি।

রোববার লন্ডন স্টেডিয়ামে ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্টহ্যামকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। দুই অর্ধে একটি করে গোল দিয়েছেন হাল্যান্ড।

গত মৌসুমে ওয়েস্টহ্যামের মাঠ থেকে পয়েন্ট খুইয়ে ফিরেছিল সিটি। জারোড বোয়েনের জোড়া গোলে সে ম্যাচে সিটিজেনদের ২-২ গোলে রুখে দিয়েছিল ওয়েস্টহ্যাম। তবে ঘরের মাঠে সেবার ২-১ ব্যবধানে জিতেছিল সিটিই। এবার শুরুটা দারুণ হলো তাদের।

ওয়েস্টহ্যাম নিজেদের মাঠে শুরুটা ভালোই করেছিল। তৃতীয় মিনিটেই এগিয়ে যেতে পারতো তারা। তবে মাইকেল আন্তোনিওর হেড ক্রসবারের একটু ওপর দিয়ে উড়ে চলে যায়। ২৭তম মিনিটে বল জালে পাঠান ডি ব্রুইনা। তবে ততক্ষণে অফসাইডের বাঁশি বাজায় রেফারি। ৩৬তম মিনিটে ওয়েস্টহ্যামের গোলরক্ষক বক্সে হল্যান্ডকে ফাউল করে বসে। পেনাল্টি পেয়ে দারুণ এক স্পট কিকে লক্ষ্যভেদ করতে ভুলেননি নরওয়ের এই ফরোয়ার্ড।

এদিকে, ৬৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে সিটি। প্রায় মাঝমাঠ থেকে কেভিন ডি ব্রুইনের বাড়ানো থ্রু পাস ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের শটে গোলরক্ষককে পরাস্ত করেন হাল্যান্ড। ব্যবধান আর বাড়াতে পারেনি সিটি। তবে শেষ দিকে বদলি নেমে সিটির হয়ে অভিষেকের স্বাদ পেয়েছেন কালভিন ফিলিপস ও হুলিয়ান আলভারেজও।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply