পঞ্চগড়ে বিএনপি-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৩০

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা উপজেলায় বিএনপি ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ৩০ জন্য আহত হয়েছেন। আহতদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁ ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে এবং বেশ কয়েকজনকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার (৭ আগস্ট) বিকালে বোদা উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃত্বে নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের কর হয়। একই সময়ে অপরদিক থেকে উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি একটি র‌্যালি বের করে। পরে উভয় পক্ষের র‌্যালি বোদা মর্ডান ক্লিনিকের সামনে মুখোমুখি হলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। মুহূর্তের মধ্যে উক্ত এলাকা রণক্ষেত্র পরিণত হয়। দু’পক্ষের সংঘর্ষে আশপাশে যানবাহন ও দোকানপাট বন্ধ হয়ে যায়। আধা ঘণ্টা ধরে চলা এ সংঘর্ষ পরে পুলিশ নিয়ন্ত্রণে আনে।

বোদা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনজাম পিয়াল জানান, আমরা শান্তিপূর্ণভাবে মিছিল নিয়ে বাসস্ট্যান্ডের দিকে গেলে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে বাজে শ্লোগান দেয়। আমরা এতে প্রতিবাদ করলে আমাদের ওপর চড়াও হয় তারা। পরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

বোদা পৌর বিএনপির সদস্য সচিব দিলরেজা আফরোজ চিন্ময় জানান, তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে একটি মিছিল বের করি। সেই মিছিলে ছাত্রলীগ হামলা চালায়।

এদিকে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার জানান, উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধলে পুলিশ দুই পক্ষকে সরিয়ে দিয়ে পরিস্থিতি শান্ত করে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply