দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত ‘ফুড অ্যান্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট’

|

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের উদ্যোগে দ্বিতীয়বারের মতো ঢাকায় ‘ফুড অ্যান্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) রাজধানীর গুলশানে একটি হোটেলে খাদ্য পণ্যের মার্কেটিং সেক্টরের সম্ভাবনা ও বাস্তবতাবিষয়ক এই ফেস্ট অনুষ্ঠিত হয়।

‘ফুড অ্যান্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট’র টাইটেল স্পন্সর ছিল নেসলে, পাওয়ার্ড বাই স্পন্সর ছিল মোজো ও পুষ্টি।

বিশ্বব্যাপী দাম বৃদ্ধির প্রভাবে খাদ্য ও পানীয় পণ্যের মার্কেটিং খাতের চ্যালেঞ্জ ও সংকটের সমাধান ও বাস্তবতা বিষয়ে আলোচনা করেন বক্তারা। দেশের স্বনামধন্য খাদ্য ও পানীয় কোম্পানিগুলোর প্রধান নির্বাহী, প্রধান বিপণন কর্মকর্তা, প্রধান ব্র্যান্ড কর্মকর্তা, বিক্রয় কর্মকর্তা, সাপ্লাই চেইন প্রধান, বাজার গবেষক, রেগুলেটরি কর্মকর্তা, কমিউনিকেশন ক্ষেত্রের পেশাজীবীরা এবং প্রায় ৩০০ মার্কেটিং পেশাজীবী এতে যোগ দেন।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন, আকিজ ভেঞ্চার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আলমগীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান, মিডিয়াকমের সিইও অজয় কুমার কুণ্ডু, সিটি গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন সিদ্দিকী, টি কে গ্রুপের মার্কেটিং অপারেশন্স বিভাগের পরিচালক মোফাসসেল হক, নেসলের পরিচালক সৈয়দ ইকবাল মাহমুদ, প্রাণ-আরএফএল গ্রুপের নির্বাহী পরিচালক এ কে এম মঈন উদ্দিন, মেঘনা গ্রুপের সিনিয়র জিএম কাজী মহিউদ্দিন প্রমুখ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply