ধার মেটাতে স্ত্রীর নামে বিমা, তারপরেই স্ত্রীকে গুলি করে হত্যা!

|

ছবি: প্রতীকী

ঋণে ছিলেন জর্জরিত। ঋণের টাকা পরিশোধ করতে স্ত্রীর নামে বিমা করেন বদ্রীপ্রসাদ মীনা নামে এক যুবক। তারপর বিমার টাকা পেতে স্ত্রীকে হত্যা করেন তিনি। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের রায়গড়ে। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানায়, মধ্যপ্রদেশের রায়গড়ের বাসিন্দা বদ্রীপ্রসাদ মীনা ঋণে জর্জরিত ছিলেন। কীভাবে ঋণ শোধ করবেন, ভেবে কূল পাচ্ছিলেন না তিনি। ঋণ পরিশোধের উপায় খুঁজতে ইন্টারনেটের সাহায্য নেন বন্দ্রীপ্রসাদ। বিভিন্ন ধরনের ভিডিও দেখেন। কয়েকটি ভিডিও দেখার পরই ফন্দি আঁটেন স্ত্রীকে হত্যার করার। তারপর স্ত্রীর নামে বিমা করান তিনি। স্ত্রীর মৃত্যুর পর বিমার টাকা যাতে তিনি পান, এই পরিকল্পনা করেই স্ত্রীর নামে বিমা করান ওই যুবক।

পুলিশ আরও জানায়, স্ত্রীর নামে বিমা করার পরই তার ওপর চড়াও হন ওই যুবক। গত ২৬ জুলাই রাত ৯টায় স্ত্রী পূজাকে লক্ষ্য করে গুলি চালান তিনি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পূজার মৃত্যু হয়।

প্রতিবেদনে বলা হয়, খুনের অভিযোগ উঠতেই পুলিশকে প্রথমে বিভ্রান্ত করেন ওই যুবক। স্ত্রীকে হত্যার অভিযোগে চার যুবকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন তিনি। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, খুনের সময় ঘটনাস্থলে ছিলেন না ওই চার যুবক। এরপরই এই ঘটনায় ধোঁয়াশা বাড়ে। পরে পুলিশের তদন্তে জানা যায় আসল খুনি পূজার স্বামীই। ইতোমধ্যে এই ঘটনায় বদ্রীপ্রসাদ ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply