বেঞ্চে বসা নিয়ে দ্বন্দ্ব, সহপাঠীর ছুরিকাঘাতে হাসপাতালে স্কুলছাত্র

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

স্কুলের বেঞ্চে বসা নিয়ে দ্বন্দ্বের জেরে রবি আওয়াল নামের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে ফাহিম নামের তারই এক সহপাঠীর বিরুদ্ধে। আহত রবি আওয়াল নেত্রকোণার মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের ছালাকন্দা গ্রামের হেলিম মিয়ার ছেলে। সে দীর্ঘদিন ধরে বালালী গ্রামে নানার বাড়িতে থেকে লেখাপড়া করছিল। অভিযুক্ত ফাহিম বাঘমারা গ্রামের জম্মাত মিয়ার ছেলে।

রোববার (৭ আগষ্ট) দুপুরে নেত্রকোণার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। স্থানীয় ও বিদ্যালয় সূত্রে জানা গেছে, শ্রেণিকক্ষের ভেতরে ব্যঞ্চে বসা নিয়ে রবি আওয়ালের সাথে কথা কাটাকাটি হয় ফাহিমের। এক পর্যায়ে দুই জনের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে।

পরে রবি দুপুরে টিফিনের সময় বিদ্যালয় থেকে বের হতেই বন্ধুদের নিয়ে তাকে ছুরিকাঘাত করে ফাহিম। পরে শিক্ষক-শিক্ষর্থীরা আহত রবি আওয়ালকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply