ফেসবুকে পিস্তলের ছবি আপলোড দিয়ে আটক কলেজছাত্র

|

আটককৃত কলেজছাত্র।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিলে নিজের ফেসবুকে পিস্তলের ছবি আপলোড করায় এক কলেজছাত্রকে আটক করেছে পুলিশ। আটককৃত সোহরাব হোসেন মাহি (২০) উপজেলার ৩নং পরকোট ইউনিয়নের দক্ষিণ রামদেবপুর গ্রামের মোল্লা বাড়ির মৃত সামছুল আলম মোল্লার ছেলে। সে চাটখিল পাচগাঁও মাহবুব সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

শনিবার (৬ আগস্ট) সন্ধ্যার দিকে উপজেলার পরকোট ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়। এর আগে, গত বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে নিজের ফেসবুক আইডির স্টোরিতে একটি পিস্তলের ছবি আপলোড করে সোহরাব।

এ তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম। তিনি বলেন, আটক মাহি গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নিজের ফেসবুক আইডির স্টোরিতে একটি পিস্তলের ছবি আপলোড করে। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে এলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে কখনো মোবাইল হারিয়ে গেছে আবার কখনো অন্য ফেসবুক গ্যালারি থেকে পিস্তলের ছবি আপলোড করেছে বলে ভিন্ন ভিন্ন তথ্য দেয়।

এসপি আরও বলেন, তার বক্তব্যে অসংলগ্ন ও সন্দেহ হওয়ায় এবং পিস্তলের ছবি আপলোডের বিষয়ে কোনো সদুত্তর দিতে না পারায় সোহরাবকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় আটক করে হাজতে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply