পিরোজপুরে পানির ড্রাম থেকে ৩৩ দিনের শিশুর লাশ উদ্ধার

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় পানির ড্রাম থেকে ৩৩ দিনের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (৬ আগস্ট) সকালে উপজেলার শ্বশিদ অশত্থকাঠী গ্রাম থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শিশু ওই গ্রামের সুকান্ত দেবনাথের ছেলে।

সুকান্ত দেবনাথের স্ত্রী নমিতা দেবনাথ জানান, শনিবার সকাল ১০টার দিকে তিনি শিশু সুবলকে রেখে বাড়ির পাশের খালে পানি আনতে যান। ফিরে এসে তিনি সুবলকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে ঘরের বারান্দায় পানির ড্রামের মধ্যে সুবলের মৃতদেহ দেখতে পান। এরপর এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, সুকান্ত দেবনাথের তৃতীয় সন্তান সুবল। ওই ঘরে সুকান্ত ও তার ছোট ভাইয়ের পরিবার বসবাস করে। এলাকাবাসীর ধারণা, কেউ হয়তো শিশুাটিকে পানির মধ্যে ফেলেছে।

থানার ওসি (তদন্ত) মো. সোলায়মান জানান, আধা ড্রাম পানির মধ্যে শিশুটিকে পাওয়া যায়। কেউ তাকে সেখানে ফেলেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নেছারাবাদ কাউখালি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রিয়াজ হোসেন (পিপিএম) জানান, ওই নবজাতকের পিতা-মাতাসহ চাচা চাচিকে থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনত ব্যবস্থা নেয়া হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply