মধ্যরাতে জ্বালানি তেলের দাম বাড়ানো সরকারের দুর্নীতির প্রমাণ: ফখরুল

|

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি।

বর্তমান সরকারের দুর্নীতির আরেকটা প্রমাণ হচ্ছে মধ্যরাতে জ্বালানি তেলের দাম বাড়ানো। দেশের সামগ্রিক অর্থনীতিতে ভয়ঙ্কর প্রভাব ফেলবে এই সিদ্ধান্ত, যাতে ক্ষতিগ্রস্ত হবে সাধারণ মানুষ। এমন মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (৬ আগস্ট) নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন মির্জা ফখরুল। তিনি আরও বলেন, বৈদেশিক মুদ্রার রিজার্ভ কমে যাওয়ার কারণেই আইএমএফের কাছে ঋণ চেয়েছে সরকার। আর আইএমএফের শর্তেই দাম বাড়ানো হয়েছে জ্বালানি তেলের।

মির্জা ফখরুল বলেন, নূরে আলমের হত্যা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়, পরিকল্পিত হত্যাকাণ্ড। গুম-খুন করেই ক্ষমতায় টিকে আছে আওয়ামী লীগ। মানুষের ওপর রীতিমত নির্যাতন করছে সরকার। দিশেহারা হয়ে গেছে মানুষ। তাদেরকে ক্ষমতা থেকে সরানোই হচ্ছে পরিস্থিতি হতে উত্তরণের একমাত্র পথ। বিএনপি কোনো ষড়যন্ত করে না, রাজপথে আন্দোলন করে। ষড়যন্ত্র করে আওয়ামী লীগ।

এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনগণ ও রাজনৈতিক দলকে সম্পৃক্ত করে গণআন্দোলন গড়ে তুলতে হবে।। সব রাজনৈতিক দলের প্রতি আহ্বান, আসুন, একসাথে হই। জনগণের সরকার প্রতিষ্ঠা করি। আর সময় নেই, সবাইকে জেগে উঠতে হবে।

আরও পড়ুন: আশপাশের দেশের সাথে মূল্য সমন্বয়ের পরও দেশে জ্বালানির দাম কম: তথ্যমন্ত্রী

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply