পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে যুবলীগ নেতা আটক

|

আটককৃত যুবলীগ নেতা রাহাত খান রুবেল।

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে রানীরহাট আঞ্চলিক সড়কে পুলিশ পরিচয়ে ছিনতাই করার অভিযোগে উপজেলা যুবলীগ নেতা রাহাত খান রুবেলকে (৩২) আটক করেছে তাড়াশ থানা পুলিশ। আটককৃত রাহাত খান রুবেল উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক। তিনি তাড়াশ পৌরসভার খান পাড়া বেল্লাল হোসেন খানের ছেলে। তার বিরুদ্ধে এরই মধ্যে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যার পর তাড়াশ-রাণীরহাট আঞ্চলিক সড়কের বেড়খালী নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় নিজেকে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন পেয়ে তাকে আটক করে তাড়াশ থানা পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য মোজাম্মেল হক জানায়, নাটোরের সিংড়া উপজেলার বেলতা গ্রামের তিন যুবক তাড়াশের গুড়পিপুল গ্রামের একটি বিয়ের অনুষ্ঠান শেষ মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিল। এ সময় বেড়খালী নামক স্থানে পৌঁছানোর পর রুবেল তাদের মোটরসাইকেল আটক করে নিজেকে তাড়াশ থানার (এসআই) রুবেল হিসেবে পরিচয় দেয়। সে সময় তিনি বলেন, আমি এসআই রুবেল। তোমাদের কাছে মাদক আছে। হয় আমার সঙ্গে থানায় চলো, না হয় দশ হাজার দাও।

এ সময় মোটরসাইকেল আরোহীরা তাদের কাছে টাকা নেই জানিয়ে বাড়িতে ফোন করার কথা বলে ৯৯৯ নম্বরে ফোন দেন। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে ও রাহাত খান রুবেলকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় নাটোরের খাজুরা ইউনিয়নের শ্রী গিরেন উড়াওয়ের ছেলে পরিতোষ উড়াও বাদী হয়ে তাড়াশ থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে তাড়াশ থানা ওসি শহিদুল ইসলাম জানান, মো. রাহাত খান রুবেলের বিরুদ্ধে তাড়াশ থানার মামলা দায়ের করা হয়েছে। তাকে শনিবার (৬ আগস্ট) সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply