চাপা দেয়া ভ্যান আধা কিলোমিটার ঠেলে নিয়ে গেলো বাস, নিহত ২

|

ফাইল ছবি

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত অটো ভ্যানের চালকসহ দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শনিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ৬টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বোয়ালিয়া গাইবান্ধা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ভ্যান চালকের নাম শাহাজাহান আলী (৫০)। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়ার গ্রামের শিববারী পাড়ার বাসিন্দা। অপর নিহত ফরিদ শেখ (২২) একই উপজেলার নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা। আর আহতরা হলেন, ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের বাসিন্দা এজাদুল ইসলাম (৩৫) ও মালাধর গ্রামের হামিদুল ইসলাম (৩৩)।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. আরিফ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল-শাহপরান নামের একটি যাত্রীবাহী বাস গোবিন্দগঞ্জের বোয়ালিয়া মোড়ে এসে একটি ব্যাটারিচালিত ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানচালকসহ দুইজন ঘটনাস্থলেই নিহত এবং ওই ভ্যানের আরও দুই আরোহী আহত হন। আহত দুইজনকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, ঘটনার পর ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ভ্যানটি বাসের নিচের অংশে আটকে গেলে চালক ভ্যানসহ আধা কিলোমিটার রাস্তা যাবার পর বাসটি রেখে চালক ও হেলপার পালিয়ে যায়। এ সময় যাত্রীরাও নিরুপায় হয়ে বাস থেকে নেমে পড়েন। পরে বাসটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply