টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি-সংঘবদ্ধ ধর্ষণ, যা জানালেন ভুক্তভোগী

|

টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি ও সংঘবদ্ধ ধর্ষণের বিষয়ে বিস্তারিত জানিয়েছেন ধর্ষণের শিকার সেই ভুক্তভোগী নারী। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতের লোমহর্ষক ঘটনার বিবরণ দেন তিনি।

ভুক্তভোগী বলেন, ঘটনার দিন কুষ্টিয়ার দৌলতপুর থানা থেকে ঢাকা যাওয়ার উদ্দেশে আনুমানিক রাত ৮:১৯ দিকে ঈগল পরিবহনের বাসে ওঠেন তিনি। ডাকাতি শুরুর আগে ডাকাত দলের এক সদস্য তার পাশের খালি সিটে বসতে চাইলে তিনি বাধা দেন। আর এতেই ক্ষিপ্ত হয়ে তার ওপর নির্যাতন চালায় তারা।

তিনি আরও বলেন, ডাকাতরা সিরাজগঞ্জের ৩টি ভিন্ন ভিন্ন জায়গা থেকে বাসে ওঠে। ডাকাতরা প্রথমে ড্রাইভার, হেলপার ও সুপারভাইজারকে ছুরির ভয় দেখিয়ে বাসের পেছনে নিয়ে সিটের সাথে বেঁধে ফেলে। এরপর যাত্রীদের ওপর শুরু করে নির্যাতন। নির্যাতন ও ডাকাতি শেষে কয়েক ঘণ্টা পর বাস থেকে নেমে যায় তারা।

এরইমধ্যে ভূক্তভোগীর প্রাথমিক ডাক্তারি পরীক্ষা শেষ হয়েছে। তবে টেস্টের রিপোর্ট আসতে আরও কিছুটা সময় লাগতে পারে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

মধুপুর থানা সূত্রে জানা গেছে, এ ঘটনায় বাসের এক যাত্রী অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। পুলিশ ইতোমধ্যে একজনকে গ্রেফতার করেছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply