আসিফ আকবরের সাথে ডুয়েট করার প্রশ্নই আসে না: ন্যান্সি

|

ছবি: সংগৃহীত

আসিফ আকবরের সঙ্গে ডুয়েট অ্যালবাম করার প্রশ্নই আসে না বলে জানিয়েছেন জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি। শুধু তাই নয়, তার সাথে আসিফের করা পূর্বের অন্যায় ও মিথ্যাচার কোনোভাবেই ক্ষমার যোগ্য নয় বলেও সাফ জানিয়ে দিয়েছেন ন্যান্সি।

বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে দেয়া এক পোস্টে এ কথা জানিয়েছেন ন্যান্সি নিজেই।

কিছুদিন আগে গায়ক আসিফ আকবরের সাথে সাক্ষাতের বিষয়ে ন্যান্সি বলেন, আমার সর্বকনিষ্ঠ কন্যাকে দেখা উপলক্ষে অনেক তারকার মতো জনপ্রিয় গায়ক আসিফ আকবরও আমন্ত্রিত ছিলেন।

ন্যান্সি আরও বলেন, শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয়; কিন্তু ওনার আমার সঙ্গে করা পূর্বের ধারাবাহিক মিথ্যা ও অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়। নিরুপায় আমি, আইনের দ্বারস্থ হওয়ার পর বাকি বিষয় চলমান আদালতের বিচারপ্রক্রিয়া, আদালত যা সিদ্ধান্ত নেবেন তা-ই হবে।  

আসিফ আকবরের সঙ্গে যৌথভাবে গান না করার ব্যাপারে ন্যান্সি বলেন, আসিফ আকবরের সঙ্গে কোনো ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনাপ্রতিষ্ঠান থেকে আসেনি, এলেও করার প্রশ্নই আসে না। যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয়।

নিজের প্রাপ্য সম্মানী চেয়ে ন্যান্সি বলেন, আসিফ আকবরের আমার সঙ্গে গান প্রকাশের ইচ্ছা থাকলে সেটা একান্তই তার নিজস্ব ইচ্ছা, আমার নয়। আমি আমার পূর্বের অ্যালবামের প্রাপ্য সম্মানী ফেরত চাই, সস্তা পাবলিসিটি নয়।

প্রসঙ্গত, কিছুদিন আগেও আসিফ-ন্যান্সির দেখা হওয়ার ব্যাপারে ফেসবুকে পোস্ট করেছিলেন গায়ক আসিফ আকবর।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply