যুক্তরাষ্ট্রে ঠান্ডা ফ্রেঞ্চ ফ্রাই দেয়ার অভিযোগে ম্যাকডোনাল্ডস কর্মীকে গুলি

|

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রে ঠান্ডা ফ্রেঞ্চ ফ্রাই পরিবেশনের অভিযোগে এক ম্যাকডোনাল্ডস কর্মীকে গুলি করার ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ কর্মীর নাম ম্যাথিউ ওয়েব (২৩)। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। সোমবার (১ আগস্ট) সন্ধ্যায় নিউয়র্কের একটি ম্যাকডোনাল্ডস আউটলেটে এ ঘটনা ঘটে।

ব্রিটিশ গণমাধ্যম দ্য ইনডিপেন্ডেন্টের প্রতিবেদন থেকে জানা যায়, সোমবার সন্ধ্যায় একজন নারী নিউয়র্কের ম্যাকডোনাল্ডসে ফ্রেঞ্চ অর্ডার করেছিলেন। এ সময় তিনি সেখানে কর্মরত যুবক ম্যাথিউ ওয়েবের বিরুদ্ধে ঠান্ডা ফ্রেঞ্চ ফ্রাই পরিবেশনের অভিযোগ করেন। ঠিক সেসময় অভিযোগকারী নারী তার ছেলের সাথে ভিডিও কলে কথা বলছিলেন। তার ছেলে ভিডিও কলে এমন অভিযোগ শুনতে পেয়ে দ্রুত সেখানে চলে আসেন এবং ম্যাথিউয়ের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

বাকবিতণ্ডার এক পর্যায়ে ছেলেটি তার নাইন এমএম হাত বন্দুক বের করে ম্যাকডোনাল্ডস কর্মীর ঘাড়ে গুলি করে বসেন। এ সময় গুলিতে আহত ম্যাথিউকে দ্রুত স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নিউয়র্ক পুলিশ জানায়, অভিযুক্ত বন্দুকধারী সেখান থেকে পালিয়ে যাওয়ার পর তারা তাকে আটক করতে সক্ষম হয়েছেন। পুলিশ আরও জানায়, ছেলেটি এর আগেও ১২ বার বিভিন্ন কারণে পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply