‘বুলেট ট্রেন’ এর প্রচারণায় ব্র্যাড পিট

|

ছবি: সংগৃহীত

আগস্ট এর ৫ তারিখ মুক্তি পেতে যাচ্ছে হলিউড সিনেমা ‘বুলেট ট্রেন’। অ্যাকশনে ভরপুর এ সিনেমায় অভিনয় করেছেন হলিউডের একঝাঁক তারকা। যে সিনেমার প্রচারে এখন ব্যস্ত সময় পার করছেন এ সিনেমার কলাকুশলীরা। সম্প্রতি তারা প্রচারণা চালিয়েছেন বার্লিন ও প্যারিসে। এবার তারা পৌঁছালেন আমেরিকার লস অ্যাঞ্জেলেসে।

সিনেমার প্রচারে এখন ব্যস্ত সময় পার করছেন ব্র্যাড পিট। এরইমধ্যে তিনি পৌঁছেছেন আমেরিকার লস অ্যাঞ্জেলেসে। শুধু ব্র্যাড পিটই নয় এবার তার সঙ্গে যুক্ত হয়েছেন সিনেমার কলাকুশলীরাও।

হলিউড অভিনেত্রী জোই কিং বলেন, করোনার ভ্যাকসিন তৈরি না হওয়ার আগে আমরা আসলে ভয় পাচ্ছিলাম যে, সিনেমাটি আমরা মুক্তি দিতে পারব কি না। আমরা সবাই অনেক কষ্ট করে ভালোবেসে এ সিনেমাটি বানিয়েছি। আশা করি সিনেমাটি সবার ভালো লাগবে।

যেহেতু সিনেমার নামকরণ করা হয়েছে ‘বুলেট ট্রেন’ তাহলে বোঝাই যাচ্ছে যে সিনেমার গল্প এগিয়েছে একটি ট্রেনকে কেন্দ্র করে। এ সিনেমায় হিটমেন ও ভিলেনের অ্যাকশন সিকোয়েন্স দেখা যাবে টোকিওর ট্রেনে।

লেখক কোটারো ইসাকার লেখা জাপানি বই ‘মারিয়া বিটেল’ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হচ্ছে ‘বুলেট ট্রেন’। সিনেমাটি পরিচালনা করেছেন ‘ডেড পুল ২’ এবং ‘ফার্স্ট এন্ড ফিউরিয়াস’ এর মত ব্লকবাস্টার সিনেমার পরিচালক ডেভিড লিচ। তিনি বলেন, আমরা এক বছরেরও বেশি সময় ধরে একটি বাড়িতে এ সিনেমার শুটিং করেছি। ব্র্যাডের হাত ধরে বলেছিলাম, আমি এমন কিছু তৈরি করতে চাই যা দর্শককে হাসাবে এবং আনন্দ দিবে। আর এই সিনেমা হলে গিয়ে যেন দর্শক একাধিকবার দেখে।

এ সিনেমায় ব্র্যাড পিট তার নিজের স্ট্যান্ট করেছেন তিনি নিজেই। শুধু স্ট্যান্ট নয়, অ্যাকশন এবং ফাইট সিকোয়েন্সও করেছেন কোনো রকম স্ট্যান্টম্যান ছাড়াই। ব্র্যাড পিট বলেন, করোনার পর এটাই আমার প্রথম সিনেমা। আমি সবার সাথে বসে সিনেমাটি উপভোগ করতে পারবো এটাই আমার সবচেয়ে বড় প্রাপ্তি।        

তারকাখচিত এই সিনেমায় ব্র্যাড ছাড়াও অভিনয় করেছেন সান্ড্রা বুলক, অ্যারন টেলর-জনসন, ব্রায়ান টাইরি হেনরি, হিরোউকি সোনাডা, অ্যান্ড্রিউ কোজির মতো তারকারা। তবে অস্কারজয়ী অভিনেতা ব্র্যাডের মারমার কাটকাট অ্যাকশন দৃশ্যে দেখার জন্য এখন মুখিয়ে আছে দর্শক।   

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply